1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. mahbub@gmail.com : mahbub1 :
  4. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  5. sasujan82@gamil.com : Dhaka 24 : Dhaka 24
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৭:১৯ পূর্বাহ্ন

নায়িকার ‘শরীর নিয়ে’ একি বললেন পরিচালক!

Reporter Name
  • প্রকাশিত | শুক্রবার, ২ অক্টোবর, ২০২০

বিনোদন ডেস্ক:
বলিউডের প্রভাবশালী পরিচালক রাম গোপাল ভার্মার নতুন আবিষ্কার অপ্সরা রানি। ওড়িশার এই অভিনেত্রীতেই ইদানিং হাবুডুবু খাচ্ছেন ভার্মা। তার নতুন ওয়েব সিরিজ ‘থ্রিলার’র জন্য অপ্সরাকেই বাছাই করেছেন। এমনকি অপ্সরার প্রশংসায়ও পঞ্চমুখ পরিচালক।

কিন্তু নায়িকাকে নিয়ে পরিচালকের প্রশংসাটা এমন এমন ইঙ্গিতপূর্ণ হয়েছে যে, নেটিজেনরা রীতিমতো সমালোচনার ঝড় তুলেছেন।

সম্প্রতি ডাম্বেল হাতে ব্যায়াম করার ভিডিয়ো সোস্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ভার্মা। বাইসেপ দেখিয়ে ভিডিয়ো পোস্ট করেন তিনি।

সেই পোস্টের কমেন্ট বক্সে এসে হাজির ভার্মার পরের ছবির নায়িকা অপ্সরা রানি। ভার্মাকে নিয়ে অপ্সরা লিখেছেন, ‘স্যার জি, আপনি খুবই স্ট্রং… আর আমি বলছি দারুণ বাইসেপসও, আপনি একজন সত্যিকারের অনুপ্রেরণা।’

অপ্সরার সেই কমেন্টের জবাব দিতে গিয়ে ভার্মা যেভাবে লিখলেন তা সত্যিই আপত্তিকর বলে মনে করছেন নেটিজেনরা।

ভার্মা অপ্সরার শরীরী আবেদনের প্রশংসা করে লেখেন- ‘ধন্যবাদ, কিন্তু আমার বাইসেপস ছাড়ো। আমার বলা উচিত, তোমার শরীরের প্রতিটা ইঞ্চি সুন্দর। আর আমি ভাবতে পারছি না, তুমি তোমার শরীরের যে অংশগুলো ঢেকে রেখেছো সেগুলো না জানি কতটা সুন্দর।’

এর আগে সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে অপ্সরাকে নিয়ে ভার্মা লিখেছিলেন- ‘ওড়িশার ট্যালেন্ট নিয়ে আগে কখনও ভাবিনি। কিন্তু অপ্সরা রানিকে দেখার পর সেই ধারণা বদলে গেছে। আমি তাকেই পেতে চাচ্ছি। সে একজন অসাধারণ নাচিয়ে ও বেটার অভিনেত্রী।’

২০১৯ সালে ‘ফোর লেটার্স’ নামে একটি তেলেগু ছবিতে অভিনয় করেছিলেন ওড়িশার মেয়ে অপ্সরা। বড় হয়েছেন দেদারুনে, থাকেন হায়দারাবাদে। পারিবারিক নাম অঙ্কিতা মহারাণা।

মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করলেও পরে অভিনয়ে পা রাখেন। সিল্ক স্মিতার নাম থেকে অনুপ্রাণিত হয়েই এই ষোড়শী নিজের নাম রাখেন অপ্সরা রানি।

ইদানিং অপ্সরা রানি ও রক কাচ্চির নানা ছবি নিয়েই মেতে রয়েছেন ভার্মা। সামাজিক মাধ্যমেও তাদের একের পর এক তাদের উষ্ণ ছবি ও ফোটোশ্যুট শেয়ার করেছেন। ভার্মার পরের ছবির নায়ক-নায়িকাও এই অপ্সরা ও রক। কিছুদিন আগে তাদের একাধিক কামুক ছবি শেয়ার করেছেন পরিচালক।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD