1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৫:৩২ অপরাহ্ন

পাক সেনাদের গুলিতে ভারতীয় সেনা কর্মকর্তা নিহত

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০

আন্তর্জাতিক ডেস্ক:
ভারত অধিকৃত জম্মু-কাশ্মীরের রাজৌরি জেলায় পাকিস্তান সেনাবাহিনীর গোলাবর্ষণে ভারতীয় সেনাবাহিনীর এক জুনিয়র কমিশন্ড অফিসার নিহত হয়েছেন। জেলার নিয়ন্ত্রণরেখার নৌশেরা সেক্টরের বাবখোরি এলাকায় সোমবার পাকিস্তানের সেনাবাহিনীর ব্যাপক গোলাগুলিতে ভারতীয় ওই সেনা কর্মকর্তা নিহত হন। এ নিয়ে গত পাঁচ দিনের মধ্যে কাশ্মির সীমান্তে পাকিস্তানের সেনাবাহিনীর গুলিতে চার ভারতীয় সেনা জওয়ান নিহত হলো।

ভারতীয় সংবাদ সংস্থা সূত্রের খবর, সোমবার কাশ্মীরের রাজৌরির নৌশেরা সেক্টরে গোলাবর্ষণ শুরু করে পাকিস্তান। তার জেরে এক জেসিও (জুনিয়র কমিশন্ড অফিসার) প্রাণ হারিয়েছেন। এই ঘটনার পর ভারতও পাল্টা গোলাবর্ষণ করেছে বলে দাবি করেছে ভারতীয় সংবাদমাধ্যম। তবে, ঘটনার বিস্তারিত এখনো জানা যায়নি।

ভারতের এক প্রতিরক্ষা মুখপাত্র জানান, জম্মু-কাশ্মীরের রাজৌরি ও পুঞ্চের নিয়ন্ত্রণরেখা সংলগ্ন দু’টি সেক্টরে পাকিস্তানের সেনাবাহিনী সরাসরি গুলি চালিয়েছে। সেইসঙ্গে মর্টার শেলও ছোড়া হয়। এদিন সন্ধ্যা সাড়ে ৬টা নাগাদ রাজৌরির নৌশেরা সেক্টরে ভারী গোলাবর্ষণ করে পাকিস্তান। এরপর সন্ধ্যা থেকে নৌশেরায় দু’পক্ষের ক্রস বর্ডার ফায়ারিং শুরু হয়। কিছুক্ষণ ধরে গোলাগুলি চলার পর তা বন্ধ হয়ে যায়।

ভারতীয় সেনাবাহিনীর ওই মুখপাত্র জানান, রাত ৮টা ২০ মিনিটে ভারতীয় সেনাদের উপর আবারো গোলাবর্ষণ শুরু করে পাকিস্তানের সেনাবাহিনী। এ বার পুঞ্চের দেগওয়ারকে টার্গেট করে গুলি ছোড়ে পাকিস্তান। সঙ্গে মর্টার শেলও। গভীর রাত পর্যন্ত দু-পক্ষের ক্রস বর্ডার ফায়ারিং চলে।

বিগত পাঁচ দিনের মধ্যে এই নিয়ে চার জন ভারতীয় সেনা পাকিস্তানের গোলাবর্ষণে নিহত হয়েছে। গত ১ অক্টোবর পুঞ্চের কৃষ্ণাঘাটি সেক্টর ও কুপওয়ারার নৌগম সেক্টরে পাকিস্তান সেনাবাহিনীর চালানো পৃথক দু’টি হামলায় তিন ভারতীয় সেনা জওয়ান নিহত হয়।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD