1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
সোমবার, ০১ মার্চ ২০২১, ১২:৫৮ পূর্বাহ্ন

ঢাকা-৫ এ নির্বাচনী মোটর শোভাযাত্রা করেছে আওয়ামী লীগ

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | শনিবার, ১০ অক্টোবর, ২০২০

নিজস্ব প্রতিবেদক:
ঢাকা-৫ আসনের উপনির্বাচনে নৌকার প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনুকে বিজয়ী করার লক্ষ্যে নির্বাচনী মোটর শোভাযাত্রা করেছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
শনিবার (১০ অক্টোবর) যাত্রাবাড়ী থানাধীন নূর কমিউনিটি সেন্টারের সামনে থেকে এই শোভাযাত্রা শুরু হয়। এতে উপস্থিত ছিলেন নৌকার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা কাজী মনিরুল ইসলাম মনু ও ঢাকা-৫ আসনের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক ও যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুনর রশীদ মুন্না।

শোভাযাত্রা পূর্বে নৌকার প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনু বলেন, আমি নির্বাচিত হলে এই এলাকায় গরীব-দুঃখী মানুষের পাশে থাকবো। এই এলাকায় মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল করে সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখবো।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকা দিয়েছেন। আমি জনগণের বিপুল ভোটে জয়লাভ করে এ আসনটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিবো, ইনশাল্লাহ।

ঢাকা-৫ আসনের নৌকার প্রার্থীকে বিপুলভোটে বিজয়ী করতে আগামী ১৭ অক্টোবর ভোর থেকে সন্ধ্যা পর্যন্ত প্রতিটি কেন্দ্রে কেন্দ্রে পাহারা দিতে নেতাকর্মীদের নির্দেশনা দেন ঢাকা-৫ আসনের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক হারুনর রশীদ মুন্না।

এ সময় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু বলেন, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলে নির্দেশে আমরা দক্ষিণ যুবলীগের নেতারা ওয়ার্ডের নেতাকর্মীদের সাথে নিয়ে দিন-রাত নিরলস পরিশ্রমের মাধ্যমে নৌকার প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনুকে বিজয়ী করতে বদ্ধপরিকর।

এ ছাড়াও ঢাকা-৫ আসনে নির্বাচনী শোভাযাত্রায় উপস্থিত ছিলেন ৪৮ নং কাউন্সিলর হাজী আবুল কালাম অনু, ৬২ নং ওয়ার্ড কাউন্সিলর হাজ্বী মোস্তক আহমেদ, ৬৩নং ওয়ার্ড কাউন্সিলর, শফিকুল ইসলাম দিলু, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ-সভাপতি যুবলীগের সহ-সভাপতি হারুন উর রশীদ, নাজমুল হোসেন টুটুল, কামাল উদ্দিন খান, সাংগঠনিক সম্পাদক মাকসুদুর রহমান, ইবরাহীম খলিল মারুফ, মাতুয়াইল ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শান্তনুর খান শান্তসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD