1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৫:১৬ অপরাহ্ন

তিশার বিরুদ্ধে আইনি নোটিশ

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০

বিনোদন ডেস্ক:
অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশার বিরুদ্ধে সাম্প্রদায়িকতা উসকে দেয়া ও ধর্মান্তরকরণের অভিযোগ এসে আইনি নোটিশ পাঠানো হয়েছে। সোমবার (১২ অক্টোবর) অভিযোগকারী লিটন কৃষ্ণ দাসের পক্ষে আইনজীবী সুমন কুমার রায় এ নোটিশ পাঠিয়েছেন।

নোটিশে বলা হয়েছে, শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ‘বিজয়া’ নামে একটি নাটক নির্মিত হয়েছে বলে বিভিন্ন মিডিয়া ও পত্র-পত্রিকার মাধ্যমে আমার মক্কেল জানতে পারে। নাটকটিতে সনাতন ধর্মাবলম্বী নারীদের চরিত্র হনন ও সনাতন পুরুষদের মদ্যপ, নিষ্ঠুর আচরণকারী, অক্ষম ও উদাসীন হিসেবে তুলে ধরা হয়েছে। এছাড়া পরকীয়া ও ধর্মান্তরকে পরিকল্পিতভাবে উৎসাহিত করা হয়েছে।

সনাতন সম্প্রদায়ের ভাবাবেগ ও সনাতন ধর্মানুভূতির প্রতি শ্রদ্ধা জানিয়ে‘বিজয়া’ নাটকটি নোটিশ প্রাপ্তির ৭ দিনের মধ্যে প্রত্যাহার করতে অভিযুক্তদের প্রতি বিনীত অনুরোধ করা হলো। অন্যথায় তাদের বিরুদ্ধে দেশে প্রচলিত যেকোনো দেওয়ানি ও ফৌজদারি আদালতের আশ্রয় নেওয়া হবে বলে জানানো হয়।

বিজয়া নাটকটিতে জুঁটি বেঁধে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ ও তিশা। পরিচালক আবু হায়াত মাহমুদ নাটকটি নির্মাণ করেছেন। আর নাটকটি রচনা করেন সালেহ উদ্দীন সোয়েব চৌধুরী। এদের সবাইকে আইনি নোটিশ পাঠিয়েন আইনজীবী সুমন কুমার রায়।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD