1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৭:৫৩ অপরাহ্ন

জয়ের পর যা বললেন মার্টিনেজ

Reporter Name
  • প্রকাশিত | বুধবার, ১৪ অক্টোবর, ২০২০

স্পোর্টস ডেস্ক:
সব শেষ ১৫ বছর আগে বলিভিয়ার ঘরের মাঠে জয় তুলেছিল আর্জেন্টিনা। এরপর কেটে গেছে দেড় দশক। মাঝখানে ৬-১ গোলে লজ্জার হার ছিল হের্নান্দো সিলেস স্টেডিয়ামে। দীর্ঘ ১৫ বছর পর বলিভিয়ার মাঠে জয় পেয়েছে আলবেসিলেস্তেরা। লাউটারো মার্টিনেজ ও জোয়াকুইন কোরেয়ার গোলে ২-১ গোলে জয় তুলে মাঠ ছেড়েছে সফরকারীর।

ম্যাচের পর কথা বলেছেন ইন্টার মিলান স্ট্রাইকার মার্টিনেজ। তার মতে এই মাঠে খেলা কঠিন হলেও জয় তুলতে পারটা অসাধ্য নয়। সেটাই প্রমাণ করতে সক্ষম হয়েছেন তারা। ২৩ বছর বয়সী এই তারকা বলেন, ‘আমরা কিছুটা চিন্তিত ছিলাম, কারণ এখানে আমাদের অতীত ভালো নয়। এই মাঠে খেলাটা কঠিন সেটা অস্বীকার করছি না। তবে এখানে জয় পাওয়া অসম্ভব নয়।’

২০১৮ বিশ্বকাপে ভরাডুবির পর লিওনেল স্কালোনির অধীনে ঢেলে সাজানো হয় দলকে। বার্সালোনা মহাতারকা লিওনেল মেসি, ম্যানচেস্টার সিটির ডিফেন্ডার নিকোলাস ওটামেন্ডিদের সঙ্গে বেশিরভাগ তরুণদের সুযোগ করে দেয়া হয়েছে।

মার্টিনেজ বলেন, ‘আমাদের দলটা বেশ তরুণ। বেশিরভাগই নতুন সদস্য। সঙ্গে রয়েছেন লিও এবং নিকোর মতো অভিজ্ঞরা। তরুণ-অভিজ্ঞদের মিশেলে তাদের খতম করতে পেরেছি। মাঠে নামোর আগে অনেক কিছুই বলা হয়েছিল। তবে আমরা জানতাম কি করতে হবে আমাদের।’

বিশ্বকাপ বাছাইপর্বের দুই ম্যাচে জয় তুলে দক্ষিণ আমেরিকা অঞ্চলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে মেসি নেতৃত্বাধীন দলটি। সমুদ্রপৃষ্ঠ থেকে ১১ হাজার ৮০০ ফুট উঁচু যেখানে শ্বাস নিতে সমস্যা হয় সেখানে জয় তুলে সবাই সন্তুষ্ট জানিয়ে তিনি বলেন, জয় তুলে তিন পয়েন্ট নিয়ে বাড়ি ফেরাই মূল লক্ষ্য ছিল। জানতাম একটু সমস্যা হবে। তবে আমাদের দল বেশ সাহসী পদক্ষেপ নিয়েছে। এতে আমরা সবাই অনেক খুশি।’ যোগ করেন ইন্টার মিলানের তারকা মার্টিনেজ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD