1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৮:৫৯ অপরাহ্ন

সাভারে মুক্তিপণ না পেয়ে অপহৃত শিশুকে হত্যা

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | বুধবার, ১৪ অক্টোবর, ২০২০

নিজস্ব প্রতিনিধি:
সভারে ছয় বছরের এক শিশুকে অপহরণের পর হত্যা করা হয়েছে বলে জানা গেছে। এদিকে ওই শিশুটির মরদেহ একটি স্কুল ব্যাগ থেকে উদ্ধার করেছে পুলিশ।

নিহত মেহেদী হাসান নামে ওই শিশুটি বরিশাল জেলার কবির হোসেনের ছেলে। সে সাভারে মায়ের সাথে আব্দুল করিমের বাড়িতে ভাড়া থাকত।

পুলিশ জানায়, সাভারের বিরুলিয়া ইউনিয়নের কাকাব এলাকায় ছয় বছরের শিশু মেহেদী হাসান মায়ের সাথে স্থানীয় আব্দুল করিমের বাসায় ভাড়া থাকতেন। গত ১২ অক্টোবর শিশুটিকে পাশের রুমের ভাড়াটিয়া জসিম ও আনিকা কৌশলে অপহরণে করে প্রতিবেশী আরমান নামের এক যুবকের হাতে তুলে দেন।

অপহরণের পর শিশুটির দরিদ্র বাবা-মায়ের কাছে মুঠোফোনে বিকাশের মাধ্যমে ৫০ হাজার টাকা দাবি করেন। শিশুটির বাব-মা ধার দেনা করে নগদ ১৫ হাজার টাকা বিকাশের মাধ্যমে অপহরণকারীদের পাঠান। মুক্তিপণের বাকি টাকা দিতে না পারায় অপহরণকারীরা শিশুটিকে রশি দিয়ে পেঁচিয়ে নির্মমভাবে শ্বাসরোধ করে হত্যা করে স্কুল ব্যাগে করে তাদের বাড়ির ৪শ গজ সামনে একটি জঙ্গলে ফেলে দেন।

গতকাল মঙ্গলবার (১৩ অক্টোবর) শিশুটির বাবা-মা সাভার মডেল থানায় অপহরণের অভিযোগ দায়ের করলে পুলিশ শিশুটিকে উদ্ধার করতে মাঠে নামে।

পরে পুলিশ উন্নত প্রযুক্তি ব্যবহার করে জানতে পারে শিশুটিকে পাশের রুমের ভাড়াটিয়ারা অপহরণ করেছে। অপহরণকারী জসিম ও আনিকা নামের দুজনকে আটক করে ব্যাপক জিজ্ঞাসাবাদে তারা পুলিশের কাছে শিশুটিকে হত্যার কথা স্বীকার করে।

এরপর গভীর রাতে অপহরণকারীদের নিয়ে তাদের তথ্য অনুযায়ী কাকাব এলাকার একটি জঙ্গল থেকে ব্যাগ ভর্তি শিশুটির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে।

এ ঘটনার পর থেকে আরমান নামের ওই অপহরণকারী পলাতক রয়েছে।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD