1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৭:৩২ অপরাহ্ন

করোনা পজেটিভ ব্যক্তিরা কাজ করছেন ব্যাংকে!

পাবনা সংবাদদাতা:
  • প্রকাশিত | রবিবার, ২৫ অক্টোবর, ২০২০

ঢাকা পিসিআর ল্যাব থেকে রিপোর্ট এসেছে করোনা পজেটিভ। কিন্তু করোনায় আক্রান্তের কোন লক্ষণ নেই। তাই কাজ করছেন ব্যাংকে। এই ঘটনাটি ঘটেই চলেছে পাবনার ঈশ্বরদীর অগ্রণী ব্যাংক শাখায়। করোনা পজেটিভ রিপোর্টধারীরা হলেন- এই ব্যাংকের সিনিয়র অফিসার ইব্রাহিম খলিলুল্লাহ, সিকিউরিটি গার্ড সাহারুল ইসলাম ও রমিজ উদ্দিন।

সোমবার (৬ জুলাই ) দুপুরে অগ্রণী ব্যাংক ঈশ্বরদী শাখা থেকে এসব তথ্য নিশ্চিত করেছেন ম্যানেজার ফজলুর রহমান। ব্যাংকের এই তিনজন ছাড়াও আরো ২৬ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার এফ এ আসমা খান জানান, গতকাল দুপুরে নতুন করে ব্যাংকের তিনজনসহ ২৯ জনের করোনা আক্রান্তের রিপোর্ট এসেছে। এদের মধ্যে ২৬ জন রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে (আরএনপিপি) বিভিন্ন কোম্পানিতে চাকরী প্রত্যাশিত। তাদের সবার বাড়ি ঈশ্বরদী উপজেলার বিভিন্ন অঞ্চলে।

তিনি আরো জানান, গত ১৫ জুন অগ্রণী ব্যাংক ঈশ্বরদী শাখার কর্মকর্তা মকলেছুর রহমান বাবুর করোনা পরীক্ষার জন্য নমুনা গ্রহন করা হয়। এরপর তিনি ১৭ জুন পর্যন্ত ব্যাংকে কাজ করেন। আর ২৩ জুন তাঁর করোনা পজেটিভ রিপোর্ট আসে। এরপর ব্যাংকের অন্যান্যদের নমুনা সংগ্রহ করা হয়। এদের মধ্যে থেকে তিনজনের রিপোর্ট পজেটিভ এসেছে। বাকিদের রিপোর্ট এখনো হাতে পৌছেনি।

অগ্রণী ব্যাংক ঈশ্বরদী শাখার ম্যানেজার ফজলুর রহমান জানান, দুপুরে ব্যাংকের তিনজনের করোনা পজেটিভ রিপোর্টের কথা জানতে পেরেছেন। কিন্তু তাদের মধ্যে করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার কোন লক্ষণ না থাকায় সবাই কাজ করছেন। ব্যাংকের উর্দ্ধতন কর্মকর্তা ও স্থানীয় প্রশাসনের সঙ্গে কথা বলে পরবর্তী করনীয় নির্ধারণ করা হবে বলে দাবি করেন এই কর্মকর্তা।

ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিহাব রায়হান জানান, অগ্রণী ব্যাংকের এই শাখাটি গত ১৫জুন থেকে ২৮ জুন পর্যন্ত লক ডাউন ঘোষণা করা হয়েছিলো।

উল্লেখ্য, ঈশ্বরদীতে প্রতিদিনই লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। নতুন ২৯ জন করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৫১ জন। এর আগে গত রবিবার ব্যাংক এশিয়া ঈশ্বরদী শাখাটি লক ডাউন ঘোষণা করা হয়েছে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD