1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৯:০৭ পূর্বাহ্ন

বিএনপি মনোনিত প্রার্থী এস এম জাহাঙ্গীরকে অবাঞ্চিত ঘোষনা করে উত্তরায় মশাল মিছিল

রাসেল খান,
  • প্রকাশিত | বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০

ঢাকা-১৮ আসনের বিএনপি মনোনিত প্রার্থী এস এম জাহাঙ্গীরকে অবাঞ্চিত ঘোষনা করে এবার মশাল মিছিল করেছে বিএনপি থেকে বহিস্কৃত ও বিচার বঞ্চিতরা।
আজ বৃহস্পতিবার সন্ধায় উত্তরায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের আজমপুর পেট্রোল পাম্প থেকে শুরু হয়ে মশাল মিছিলটি হাউজ বিল্ডিং পর্যন্ত যাায়। এসময় মশাল মিছিলের আলোয় পুরো এলাকায় আলোকিত হয়ে পড়ায় সাধারণ পথচারিদের ভয়ে বিভিন্ন দিকে ছুটোছুটি করতে দেখা গেছে।
মিছিলকারীরা জাহাঙ্গীরকে সন্ত্রাসী হিসেবে উত্তরায় অবাঞ্চিত ঘোষণা করে বিভিন্ন ধরণের স্লোগান দেয়।
বহিস্কৃত অংশের নেতা নাজিম উদ্দিন দেওয়ান, মতিউর রহমান মতি, আমজাদ হোসেন ও আব্দুল কাদের স্বপন এ মশাল মিছিলের নেতৃত্ব দেন। এর আগে একই গ্রুপের নেতারা জাহাঙ্গীরের বিরুদ্ধে জুতা, ঝাড়ু ও কুশপতুল দাহ করে প্রতিবাদ করেছে।
উল্লেখ্য, ঢাকা-১৮ আসনের মনোনয়নকে কেন্দ্র করে বিএনপির চেয়ারপারসনের গুলশান কার্যালয়ের সামনে জাহাঙ্গীরের লোকজনের হাতে মারধরের শিকার হন অপর মনোনয়ন প্রত্যাশী কফিল উদ্দিনের প্রায় ১৫ নেতাকর্মী। সেই ঘটনার বিচার দাবি চলমান থাকতেই নমিনেশন দেওয়া হয় এস এম জাহাঙ্গীরকে। পরে মার খাওয়া বিক্ষুব্ধ নেতারা বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলামের বাসায় ডিম নিক্ষেপ করে প্রতিবাদ জানায়। এ ডিম নিক্ষেপের ঘটনাকে কেন্দ্র তৃর্নমুলের ১৮ জন নেতাকর্মীকে বৃহিস্কার করে বিএনপি।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD