1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৮:৪১ পূর্বাহ্ন

দৈনিক রুপবানি ও দৈনিক রুদ্রবার্তা পত্রিকায় মিথ্যা বানোয়াট সংবাদ প্রকাশ করার প্রতিবাদে উত্তরায় মানববন্ধন

আদনান সানী
  • প্রকাশিত | রবিবার, ২৯ নভেম্বর, ২০২০

গত ২২ ও ২৩ নভেম্বর দৈনিক রুপবানি এবং রুদ্রবার্তা পত্রিকায় উত্তরার বেশকিছু সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা বানোয়াট সংবাদ প্রকাশ করার প্রতিবাদে মানববন্ধন করেন উত্তরার সাংবাদিক সমাজ।

রবিবার সকাল ১০ টায় দিকে উত্তরা রাজলক্ষ্মী কমপ্লেক্স এর সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে সাংবাদিকরা দৈনিক রুপবানি ও দৈনিক রুদ্রবার্তা পত্রিকা প্রকাশিত সংবাদটি মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন জানিয়ে মানববন্ধন করেছেন উত্তরার পেশাদার সাংবাদিক সমাজ।
উক্ত মানববন্ধনে উত্তরা বিভিন্ন প্রিন্ট মিডিয়া ও ইলেক্ট্রনিক মিডিয়ার বেশ কিছু সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
মানববন্ধনে উপস্থিত ছিলেন জাতীয় দৈনিক সরেজমিন প্রত্রিকার রিপোর্টার মোঃ শাহজালাল জুয়েল,এশিয়ান টিভির ষ্টাফ রিপোরটার-সানজিদা রুমা, বাংলাদেশের খবরের সিনিয়র রিপোর্টার স্বপন রানা, উত্তরা মিডিয়া ক্লাবের সভাপতি ও ঢাকা টিভির সিনিয়র সাংবাদিক এস কে জুয়েল আনান, বাংলাদেশ টেলিভিশনের সাংবাদিক ও সাংবাদিক ক্লাব উত্তরার সভাপতি-রাজু আহমেদ সায়মা ও বাংলা ফোকাস টিভির প্রতিষ্টাতা চেয়ারম্যন-আশরাফ হোসেন ঢালী সহ প্রায় অর্ধশত সাংবাদিক।
নিজেদের ভিতরে কাধাঁ ছুড়াছুড়ি বন্ধ করে উত্তরায় অবস্থানরত সকল সাংবাদিকদের একত্র হয়ে কাঁদে কাধ মিলেয়ে কাজ করার আহ্বান জানান মানববন্ধনে আগত সাংবাদিকবৃন্দ।
বিটিবির নাংবাদিক ও সাংবাদিক ক্লাব উত্তরার সভাপতি রাজু আহমেদ সায়মা বলেন-সাংবাদিক যেহেতু সমাজের আয়না আমরা সেভাবেই সমাজ ও জাতীকে সঠিক খবর দিয়ে আমাদের পাশে রাখবো, আমরা এমন নিউজ করবোনা যেনো জাতী বিভ্রান্ত হয়, যে সকল সাংবাদিকরা না জেনে সঠিক তথ্য না নিয়ে মন গড়া নিউজ প্রকাশ করে তাদের প্রতিহত করতে হবে।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD