1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ১০:০৬ পূর্বাহ্ন

চট্টগ্রামে যুবলীগের সমাবেশে জনস্রোত- আমরা নতুনরা যুবলীগকে সৌন্দর্য,সৌহাদ্য ও সমৃদ্ব করে তুলবো-ব্যারিষ্টার তৌফিকুর রহমান

নিজস্ব প্রতিবেদক,
  • প্রকাশিত | মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০

বঙ্গবন্ধুর দৌহিত্র নরসিংদীর রায়পুরা উপজেলার কৃতিসন্তান বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি সদস্য ব্যারিষ্টার তৌফিকুর রহমান বলেছেন,যুবলীগের কমিটিতে আমরা নতুনরা যারা স্থান পেয়েছি আমাদের সর্বস্ব দিয়ে আমরা যুবলীগকে সৌন্দর্য,সৌহাদ্য ও সমৃদ্ব করে গড়ে তুলবো।
সোমবার (৩০ নভেম্বর) দুপুরে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা বাংলাদেশ আওয়ামী যুবলীগের উদ্যোগে এক সংবর্ধনা অনুষ্ঠানে এ কথা বলেন। অনুষ্ঠানে পরিচ্ছন্ন রাজনীতি যুবলীগের প্রতিশ্রুতি অবারিত স্বপ্নের হিরন্ময় বার্তা বাহক তৃণমূল, রাজপথ,কারাগার চত্বর থেকে গড়ে উঠা নেতৃত্ব বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক নির্বাচিত করায় মুহাম্মদ বদিউল আলম কে বিশাল সংবর্ধনা দেয়া হয়।
এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফরিদপুর-৪ আসনের জনপ্রিয় সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য বঙ্গবন্ধুর দৌহিত্র মজিবুর রহমান চৌধুরী নিক্সন।
তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া দায়িত্ব অক্ষরে অক্ষরে পালন করতে আমাদের নেতা শেখ পরশের সাথে সারা বাংলাদেশে যুবলীগকে শক্তিশালী সংগঠন হিসেবে গড়ে তোলা হবে।
তিনি আরো বলেন,বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপনে যুবলীগের কর্মীরাই যথেষ্ট। বঙ্গবন্ধুর সাথে স্বাধীনতা ও মুক্তিযুদ্বের চেতনা জড়িত। ভাস্কর্য স্থাপনে বাধা যুবলীগ মাঠে নামলে দালালরা পালানোর জায়গা পাবেনা।
এমপি নিক্সন চৌধুরী মাওলানা মামুনুল হককে সমালোচিত নেতাদের দালাল উল্লেখ করে আরও বলেন, সাহস থাকলে যুবলীগের সাথে মাঠে আসেন। বাংলাদেশের যুবলীগ মাঠে নামলে ভাস্কর্য বিরোধিতা কারীদের খুজে পাওয়া যাবেনা।
তিনি বলেন, দীর্ঘদিন ধরে সারা বাংলাদেশের অনেক জেলায় যু্বলীগের কমিটি হয়নি। অনেক জায়গায় এক যুগ ধরে কমিটি রয়ে গেছে। যুবলীগ শীঘ্রই সারাদেশে কমিটি পুর্ণগঠন করবে। টেকনাফ থেকে তেতুলিয়ায় যুবলীগ শক্তিশালী কমিটি হয়ে কাজ করবে।
চট্টগ্রাম পুরাতন রেলওয়ে ষ্টেশন চত্বরে এ সংবর্ধনার সমাবেশে চট্টগ্রাম মহানগর সভাপতি মহিউদ্দীন বাচ্চুর সভাপতিত্বে সাবেক প্রেসিডিয়াম সদস্য আলতাফ হোসেন বাচ্চু, মাহামুদুল হক,আতাউর রহমান,ফরিদ মাহামুদ,মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি এম আর আজিম সহ অনেকে বক্তব্য রাখেন।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD