1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৩:১৬ পূর্বাহ্ন

ডেটিংয়ে কী অভিজ্ঞতা হয়েছিল জাহ্নবীর?

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | রবিবার, ১৭ জানুয়ারি, ২০২১

মা কিংবদন্তি নায়িকা, বাবা বিখ্যাত প্রযোজকদের মধ্যে একজন। বলিউডে তারকা সন্তানদের মধ্যে প্রথম সারিতে রয়েছেন জাহ্নবী কাপুর। এরচেয়েও বড় পরিচয় তিনি নিজেই একজন অভিনেত্রী। নিজের মেধা ও পরিশ্রম দিয়ে ঠিকই জায়গা করেছেন বলিউডে।

সম্প্রতি ডেটিং নিয়ে এক ‘ভয়াবহ’ অভিজ্ঞতার কথা শেয়ার করলেন এই জাহ্নবী। তিনি বলেন, আমি সচরাচর ডেটিংয়ে যাই না। শেষবার গিয়েছিলাম লস অ্যাঞ্জেলেসে পড়ার সময়। তবে বেশ ভয়াবহ অভিজ্ঞতা হয়েছিল।

জাহ্নবী বলেন, যে ছেলেবন্ধুর সঙ্গে ডেটে গিয়েছিলাম, সে অদ্ভুত ও আপত্তিকর এক প্রস্তাব দিয়েছিল। তা শোনার সঙ্গে সঙ্গে আমি রেস্টুরেন্ট থেকে বের হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিই।

এই অভিনেত্রী আরো বলেন, আমারো বুদ্ধি কম না। মানুষ আমাকে দেখে বেশ আকর্ষিত হয়, তখন ভালোই লাগে। তবে শুরুটা আমার দিক থেকে হয় না। কারণ, আমার কিছুটা ভয় লাগে।

‘ধড়ক’ দিয়ে বলিউডে অভিষেক জাহ্নবীর। এরপর গত বছর নেটফ্লিক্স ইন্ডিয়ায় মুক্তি পায় তার দ্বিতীয় সিনেমা ‘গুঞ্জন সাক্সেনা : দ্য কার্গিল গার্ল’। মুক্তির পর তার অভিনয় বেশ প্রশংসিত হয়। জাহ্নবীর পরবর্তী সিনেমা ‘গুড লাক জেরি’। এছাড়া বর্তমানে কয়েকটি সিনেমার কাজ এই অভিনেত্রীর হাতে রয়েছে।

সূত্র : হিন্দুস্তান টাইমস

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD