1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
বুধবার, ০৩ মার্চ ২০২১, ১০:৫৭ পূর্বাহ্ন

ঘুষ-দুর্নীতি ও সন্ত্রাসীদের দল বিএনপি : তথ্য প্রতিমন্ত্রী

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | শুক্রবার, ২২ জানুয়ারি, ২০২১

তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি বলেছেন, বিএনপি মানেই অন্ধকার। ঘুষ, দুর্নীতি ও সন্ত্রাসীদের দল। নেতিবাচক কর্মকাণ্ড এই দলের প্রধান হাতিয়ার। আর বাংলাদেশ আওয়ামী লীগ মানেই আলো। ইতিবাচক কর্মকাণ্ড আর মানুষের কল্যাণ আওয়ামী লীগের মূলমন্ত্র।

শুক্রবার (২২ জানুয়ারি) সকালে জামালপুরের সরিষাবাড়ি উপজেলার পোগলদিঘা ইউনিয়নের বয়ড়া ইসরাইল আহাম্মদ উচ্চ বিদ্যালয় মাঠে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বন্যা-খরাসহ প্রাকৃতিক দুর্যোগে সবসময় আওয়ামী লীগ মানুষের পাশে ছিল এবং আছে। অথচ বিএনপি দুঃসময়ে মানুষের পাশে না থেকে মুখে বড় বড় কথা বলতে অভ্যস্ত। তাদের রাজনীতি ক্ষমতার রাজনীতি আর আওয়ামী লীগের রাজনীতি জনগণের ভাগ্য উন্নয়নের রাজনীতি।

ডা. মুরাদ হাসান বলেন, এই শীতে মানুষের যাতে কষ্ট না হয় সেজন্য প্রধানমন্ত্রীর নির্দেশে শীতার্ত মানুষের কষ্ট লাঘবে আমরা কাজ করে যাচ্ছি। এ শীতবস্ত্র বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সহযোগিতায় উপজেলা প্রশাসন এ শীতবস্ত্র বিতরণ কর্মসূচির আয়োজন করে।

এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিহাব উদ্দিন আহম্মেদ। সঞ্চালনা করেন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ফরিদ আহাম্মেদ।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তৃতা করেন পোগলদিঘা ইউপি চেয়ারম্যান সামস উদ্দিন, মহাদান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজমত আলী মাস্টার, বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান লুলু, তারাকান্দি ট্রাক ও ট্যাঙ্ক লড়ি মালিক সমিতির সাধারণ সম্পাদক আশরাফুল আলম মানিক, সেচ্ছাসেবক লীগের সদস্য হাসিবুল হাসান বাবু সরকার, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাংগঠনিক সম্পাদক এম এ জলিল রতন প্রমূখ।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD