1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
বুধবার, ০৩ মার্চ ২০২১, ১০:৫৮ পূর্বাহ্ন

রূপগঞ্জে বিদ্যুতের তার ছিড়ে আগুন,একই পরিবারের ৪জন নিহত

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | শনিবার, ২৩ জানুয়ারি, ২০২১

নারায়ণগঞ্জের রূপগঞ্জ ইউনিয়ন পূর্বাচলের ১১ নং সেক্টর কুমারটে গ্রামে ডেসকো ও পবিস-২ এর ১১ হাজার ভোল্টের দুটি বৈদ্যুতিক তার ছিড়ে বসতঘর পুড়ে ঘটনাস্থলে তিন জন ও হাসপাতালে এক জন নিহত হয়েছেন। নিহতরা একই পরিবারের সদস্য।

শুক্রবার(২২ জানুয়ারি) রাত ৯ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন-কুমারটেক এলাকার মাসুম মিয়া ( ৩২) এবং তার দুই প্রতিবন্ধী ছেলে রাসেল মিয়া (১২) ও রহমত উল্লাহ (৯) এবং তার স্ত্রী সীমা আক্তার (২৫)।

পূর্বাচল মাল্টিপারপাস ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার উদ্দীপন ভক্ত জানান, রাত ৯ টার দিকে আমাদের পূর্বাচল মাল্টিপারপাস ফায়ার স্টেশনের সন্নিকটে কুমারটেক এলাকায় ডেসকোর তার নারায়ণগঞ্জ পল্লি বিদ্যুতের ১১ হাজার ভোল্টের লাইনের উপর ছিড়ে পড়লে আগুনের সূত্রপাত হয়। এ সময় ওই লাইনের নিচে বসবাস করা মাছুম মিয়ার ঘরের চালায় তার পড়ে আগুন লেগে মুহুর্তেই পূড়ে যায়।

তিনি জানান, এসময় ঘরে থাকা বাড়ির মালিক মাছুম মিয়া ও তার দুই প্রতিবন্ধী শিশু পুত্র রাসেল (১৭) রহমত উল্লাহ (১০) ঘটনাস্থলেই নিহত হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে পূর্বাচল ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট কাজ করে ২০ মিনিটের মধ্যে আগুন নেভাতে সক্ষম হয়।

এ সময় ঘর থেকে মাসুমের স্ত্রী সীমা আক্তারকে (২৫) গুরুতর দগ্ধ অবস্থায় উদ্ধার করে রূপগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স নিলে কর্তব্যরত চিকিৎসক তাক মৃত বলে ঘোষণা করেন।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD