1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৯:৪৬ অপরাহ্ন

নিষিদ্ধ ওষুধসহ তিন কালোবাজারী আটক

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | মঙ্গলবার, ২ মার্চ, ২০২১

রাজধানীর কোতয়ালীর মিটফোর্ড রোডের শোয়েব মার্কেট ও বংশাল থানার মিটফোর্ড মেডিসিন মার্কেট থেকে নিষিদ্ধ সরকারি ও বিদেশি ওষুধসহ তিন জনকে আটক করেছে র‌্যাব-১০।

র‍্যাব-১০ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) এনায়েত কবীর সৌয়েব মঙ্গলবার (০২ মার্চ) সন্ধ্যায় জানান, শোয়েব মার্কেট ও মিটফোর্ড মেডিসিন মার্কেটে সোমবার (০১ মার্চ) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত অভিযান চালিয়ে ১৮ লাখ টাকা মূল্যের বিক্রয় নিষিদ্ধ সরকারি ও বিদেশি ওষুধসহ ওষুধ কালোবাজারী চক্রের তিনজনকে আটক করা হয়েছে। আটকরা হলেন, অনুপ দত্ত নিপ্পন (৩৫), নিত্তানন্দ সাহা ওরফে নারায়ণ (৪০) ও ফজলুল হক (৪৫)। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় বিশেষ ক্ষমতা আইনে পৃথক দুটি মামলা করা হয়েছে।

আটককালে তাদের কাছ থেকে ৪৯ হাজার ২৭১ পিস বিক্রয় নিষিদ্ধ সরকারি ও বিদেশি ওষুধ, ৪ টি মোবাইল ফোন ও নগদ ১ লাখ ২৪ হাজার ৪০০ টাকা জব্দ করা হয়েছে।

এএসপি এনায়েত বলেন, আটক ব্যক্তিরা পেশাদার ওষুধ কালোবাজারী চক্রের সদস্য। তারা দীর্ঘদিন ধরে অবৈধভাবে বিভিন্ন বিদেশি কোম্পানির ওষুধ ও বিক্রয় নিষিদ্ধ সরকারি ওষুধ কালোবাজারী করে ঢাকাসহ এর আশপাশের এলাকার বিভিন্ন ওষুধের দোকানে সরবরাহ করে আসছিল।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD