1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ১০:২৮ পূর্বাহ্ন

উত্তরায় পূর্ব ও পশ্চিম থানা স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে করোনা ভ্যাকসিন ফ্রি রেজিষ্ট্রেশনের বুথ উদ্বোধন

রাসেল খান
  • প্রকাশিত | বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১

উত্তরায় পূর্ব ও পশ্চিম থানা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে ফ্রি করোনা ভ্যাকসিন রেজিষ্ট্রেশন বুথ এর উদ্বোধন করা হয়েছে।
বৃহস্পতিবার ১১ মার্চ সকাল ১১ টায় উত্তরা রাজলক্ষ্মী কমপ্লেক্স এর সামনে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে এর উদ্ভোদন করেন সংগঠনটি।
মহানগর উত্তর সেচ্ছাসেবকলীগ সভাপতি মোঃ ইসহাক মিয়া সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আনিসুর রহমান নাঈম, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক এ কে এম আবজালুর রহমান বাবু ফ্রি করোনা ভ্যাকসিন রেজিষ্ট্রেশন বুথ এর শুভ উদ্বোধন ঘোষণা করেন।
অনুষ্ঠানে ঢাকা মহানগর উত্তর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইসহাক মিয়া বলেন, দেশ পরিচালনার ধারাবাহিকতায় মানবতার জননী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা এমনই দক্ষতা অর্জন করেছেন যে করোনা মোকাবেলায় বিশ্বের উন্নত অনেক দেশের চেয়েও বাংলাদেশ এগিয়ে আছে। কিন্তু করোনাকালীন এই মহাক্রান্তিকালেও সেই অশুভ অপশক্তি অতীতের মত একই কায়দায় ধর্মীয় অনুভূতি ও ভারত বিরোধীতার জু জু দেখিয়ে সাধারণ মানুষকে বিভ্রান্ত করে করোনা প্রতিরোধীয় ভ্যাকসিন না নিতে গুজব ছড়িয়ে বিভ্রান্তি সৃষ্টি করছে ! সেসকল অশুভ অপশক্তির বিরুদ্ধে সজাগ থাকার আহবান জানান তিনি।
সংগঠনের সাধারণ সম্পাদক জননেতা আফজালুর রহমান বাবু বলেন, সেই পুরনো শকুন যারা সরাসরি মহান স্বাধীনতার বিরোধীতা করেছিল তারাই বাংলাদেশের সকল প্রগতিশীল আন্দোলন, মহান মুক্তিযুদ্ধ এমনকি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার চলমান উন্নয়ন অগ্রযাত্রার বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত আছে! তারা সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়িয়ে সাধারণ মানুষকে করোনা ভ্যাকসিন টিকা গ্রহণে বিভ্রান্তি সৃষ্টি করছে। তাদের বিরুদ্ধে সকল নেতাকর্মীকে সজাগ থাকার আহবান জানান। অতীতের মত সকল গুজবকে উপেক্ষা করে দেশের মানুষ যাতে নির্বিগ্নে বৈশ্বিক করোনা মহামারী থেকে রক্ষা পায় এবং নিবন্ধন করে করোনা ভ্যাকসিন টিকা গ্রহণ করতে পারে সেলক্ষ্যে ফ্রি রেজিষ্ট্রেশন বুথ এর উদ্ধোধন ঘোষণা করা হয়েছে।
এসময় স্বেচ্ছাসেবক লীগ এর সকল স্তরের নেতাকর্মীদের করোনা ভ্যাকসিন গ্রহণ এবং সাধারণ মানুষকে ভ্যাকসিন নিতে উৎসাহিত করার জন্য অনুরোধ করেন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উত্তরা পূর্ব থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রেজাউল করিম খান, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, উত্তরা পশ্চিম থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শফিকুর রহমান সফিক ও সাধারণ সম্পাদক আব্দুর রহমান মিলন, তুরাগ থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাদেক ও সাধারণ সম্পাদক শাহীন, স্বেচ্ছাসেবক লীগ নেতা হাসান, নজরুল সহ বিভিন্ন থানা, ওয়ার্ড এবং কেন্দ্রীয় স্থানীয় নেতৃবৃন্দ।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD