1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৯:৫০ পূর্বাহ্ন

রাজধানীতে ঢিলেঢালা হরতাল, গণপরিবহন চলছে

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | রবিবার, ২৮ মার্চ, ২০২১

হেফাজত ইসলামের ডাকা সকাল-সন্ধ্যা হরতাল ঢিলেঢালাভাবে চলছে। রাজধানীতে গণপরিবহন চলাচল স্বাভাবিক রয়েছে। হরতালের তেমন কোনো প্রভাব নেই সড়কে। তবে ব্যক্তিগত যানবাহন চলাচল কিছুটা কম দেখা গেছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে যানবাহন চলাচল বাড়তে থাকে। এদিকে অপ্রীতিকর পরিস্থিতি মোকাবিলায় রাজধানীর বিভিন্ন মোড়ে আইন-শৃঙ্খলা বাহিনীর উপস্থিতি লক্ষ্য করা গেছে।

হেফাজতে ইসলামের ডাকা রোববার (২৮ মার্চ) হরতালে ঢাকা শহর ও শহরতলী এবং আন্তঃজেলা রুটে বাস, মিনিবাস চলাচল অব্যাহত থাকবে বলে জানিয়েছেন ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক খন্দকার এনায়েত উল্যাহ।

শনিবার (২৭ মার্চ) সমিতির এক সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি এ তথ্য জানান। এতে বলা হয়, হেফাজত ইসলামের ডাকা ২৮ মার্চের হরতালে বাস চালু রাখতে এদিন ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক খন্দকার এনায়েত উল্যাহর সভাপতিত্বে এক জরুরি সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন ফুলবাড়িয়া বাস টার্মিনাল মালিক সমিতি, সায়েদাবাদ আন্তঃজেলা ও নগর বাস টার্মিনাল মালিক সমিতি এবং মহাখালী বাস টার্মিনাল সড়ক পরিবহন মালিক সমিতির নেতারা।

এসময় নেতৃবৃন্দ হরতাল ডেকে জনদুর্ভোগ সৃষ্টি করার চেষ্টা কোনোভাবেই সমর্থনযোগ্য নয় বলে মতামত ব্যক্ত করেন। তাই আহুত হরতালে ঢাকা শহর ও শহরতলীর সব রুটে বাস-মিনিবাস চলাচল অব্যাহত রাখার ঘোষণা দেয়া হয়।

এছাড়া হরতালের দিন ঢাকা শহর ও শহরতলী রুটে বাস-মিনিবাস চলাচল করবে। যাত্রী পাওয়া সাপেক্ষে আন্তঃজেলা রুটেও গাড়ি চলাচল করবে। একই সঙ্গে শহরের গুরুত্বপূর্ণ স্থানে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করতে সংশ্লিষ্ট পুলিশ প্রশাসনকে অনুরোধ জানানো হয়।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD