1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৯:৩৬ পূর্বাহ্ন

ধর্মান্ধ গোষ্ঠীকে মদদ দিচ্ছে বিএনপি: নানক

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | সোমবার, ২৯ মার্চ, ২০২১

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, যারা পাঞ্জাবির পকেটে ইট-পাথর ও হাতুড়ি নিয়ে মসজিদ থেকে হামলা করে তারা মুসলমান নয়, তারা ইসলামের হেফাজতকারী নয়। স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে যারা বিভিন্ন স্থানে হামলা চালিয়েছে তাদের বিচার এর আওতায় নিয়ে আসা হবে। ধর্মান্ধ উগ্রবাদীগোষ্ঠীকে মদদ দিচ্ছে বিএনপি। এদের প্রতিহত করতে হবে।

রোববার (২৮ মার্চ) বিকেলে স্থানীয় কাশিনাথ স্কুল এন্ড কলেজ মাঠে মৌলভীবাজার জেলা পরিষদ আয়োজিত জাতির পিতার জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে এক জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, মাদ্রাসায় যেতে হবে, যোগাযোগ বৃদ্ধি করতে হবে। মাদ্রাসার ছোট ছোট শিশুদের ভুল বুঝানো হচ্ছে, তাদের বুঝিয়ে সঠিক পথে নিয়ে আসতে হবে। কোন সাম্প্রদায়িক শক্তি যেন কোনভাবে কোমলমতি শিশুদের ব্যাবহার করে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করতে না পারে সেদিকে খেয়াল রাখতে হবে।

মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান মিজবাহুর রহমানের সভাপতিতত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সাংসদ নেছার আহমদ, জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, পুলিশ সুপার জাকারিয়া আহমেদ, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, ময়মনসিংহ বিভাগের দ্বায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক শফিউল আলম নাদেল, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেন, মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমান, সদর উপজেলার চেয়ারম্যান কামাল হোসেন প্রমুখ।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD