1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৯:১৮ পূর্বাহ্ন

শীতলক্ষ্যায় লঞ্চডুবির ঘটনায় হত্যা মামলা

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | বুধবার, ৭ এপ্রিল, ২০২১

নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীতে লঞ্চডুবির ঘটনায় ৩৪ যাত্রীকে হত্যার অভিযোগে নারায়ণগঞ্জ বন্দর থানায় মামলা দায়ের হয়েছে। মঙ্গলবার (৬ এপ্রিল) রাতে বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দরের উপ-পরিচালক (নৌ নিট্রা) বাবু লাল বৈদ্য বাদী হয়ে মামলাটি করেন। মামলার বাদী বাবু লাল বৈদ্য বিষয়টি নিশ্চিত করেছেন।

বাবু লাল বৈদ্য জানান, পেনাল কোড ২৮০, ৩০৪, ৩৩৭, ৩৩৮, ৪২৭, ৪৩৭ ধারাসহ ইনল্যান্ড শিপিং অর্ডিন্যান্স ১৯৭৬-এর ৭০ ধারায় মামলাটি করা হয়েছে। হত্যার উদ্দেশ্যে ও বেপরোয়া গতিতে নৌযান চালিয়ে ৩৪ জনকে হত্যার অভিযোগ আনা হয়েছে। মামলায় আসামি হিসেবে কারো নাম উল্লেখ করা হয়নি।

বন্দর থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, ‘বিআইডব্লিউটিএর কর্মকর্তা বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে মামলাটি করেছেন। এতে হত্যার উদ্দেশ্যে বেপরোয়া গতিতে জাহাজ চালিয়ে হত্যা করা হয়েছে বলে উল্লেখ করা হয়েছে। আশা করছি, খুব শীঘ্রই দোষীদের গ্রেপ্তার করা সম্ভব হবে।’

প্রসঙ্গত, রোববার (৪ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নারায়ণগঞ্জ থেকে ছেড়ে আসা সাবিত আল হাসান নামে লঞ্চটি কয়লাঘাট এলাকায় পৌঁছালে একটি কার্গো জাহাজের ধাক্কায় নদীতে তলিয়ে যায়। এ ঘটনায় মঙ্গলবার পর্যন্ত ৩৬ জনের মরদেহ উদ্ধার করা হয়।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD