1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৮:১৯ অপরাহ্ন

স্বেচ্ছায় অবসরে গেলেন দিয়াবাড়ি পুলিশ ফাঁড়ির কনস্টেবল শফিকুল ইসলাম

আলি হোসেন শ্যামল।
  • প্রকাশিত | বুধবার, ৪ আগস্ট, ২০২১

রাজধানীর তুরাগ থানাধীন দিয়াবাড়ী পুলিশ ফাঁড়ির কনন্টেবল শফিকুল ইসলাম দীর্ঘদিন যাবত অসুস্থ থাকার কারণে বাংলাদেশ পুলিশ বাহিনী থেকে স্বেচ্ছায় অবসরে যান।

মঙ্গলবার ৩রা আগস্ট বিকেল ৫ টার দিকে ডিয়াবাড়ি পুলিশ ফাঁড়ির কনস্টেবল শফিকুল ইসলামকে বিদায় জানানো হয়। বেশ কয়েক বছর যাবৎ শারীরিক ভাবে অসুস্থ থাকায় এবং সঠিকভাবে দায়িত্ব পালন করতে সমস্যা মনে করে কনস্টেবল শফিকুল ইসলাম নিজেই স্বেচ্ছায় অবসরে যাওয়া সিদ্ধান্ত নেন।
এরই ধারাবাহিকতায় দিয়াবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ সুমন সিকদার আনুষ্ঠানিক ভাবে সিনিয়র অফিসারদের উপস্থিতিতে তাকে বিদায় জানান।
জানা যায়, ৩২ বছর চাকরি জীবনে সততা এবং নিষ্ঠার সাথে আটটি সংস্থায় নীতির সাথে দায়িত্ব পালন করেছেন শফিকুল ইসলাম।
তার শরিরের ডায়াবেটিস সহ কিডনিতে সমস্যাও রয়েছে। তিনি বর্তমানে দাঁড়িয়ে থাকতে পারেন না। তাই তিনি স্বেচ্ছায় অবসরে যাওয়ার চিন্তা করেন। এসময় অবসরে যাওয়া পুলিশ কনস্টেবল শফিকুল ইসলাম বলেন, আমার আরো পাঁচটি বছর চাকরি করার ইচ্ছে ছিলো কিন্তু আমি আর পারছি না কারন আমার শরিরের যে অবস্থা তা আমি নিজেই জানি।

বিদায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তুরাগ থানা অফিসার ইনচার্জ মেহেদী হাসান, পেট্রোল ইন্সপেক্টর ফেরদৌস আহমেদ, তুরাগ থানা অপারেশন তদন্ত মফিজুল ইসলাম (মফিজ), ডিয়াবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ সুমন সিকদার সহ তুরাগ থানার অফিসার এবং ফাঁড়ির সদস্যগণ।

অনুষ্ঠান শেষে পুলিশ কনস্টেবল সফিকুল ইসলাম কে ফুলের মালা পরিয়ে তুরাগ থানার অফিসার ইনচার্জের সজ্জিত গাড়িতে চড়িয়ে তাকে বিদায় জানান হয়।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD