1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০২:৫২ অপরাহ্ন

ঘরোয়া ক্লাবে খেলার অনুমতি পেলেন স্মিথ-ওয়ার্নার

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | বৃহস্পতিবার, ১০ মে, ২০১৮

নিউজ ডেস্ক,বৃহস্পতিবার, ১০ মে ২০১৮: বল টেম্পারিং কেলেঙ্কারিতে নিষিদ্ধ হওয়া স্টিভ স্মিথ এবং ডেভিড ওয়ার্নারকে খুব শিগগিরই অস্ট্রেলিয়ার মাটিতে ক্লাব ক্রিকেট খেলতে দেখা যাবে। তবে নিষিদ্ধ হওয়া অপর খেলোয়াড় ক্যামেরন ব্যানক্রফটকে অপেক্ষা করতে হবে।

নিউ সাউথ ওয়েলস এসোসিয়েশনের (এসএসডব্লুসিএ) একটি সিদ্ধান্তে আবারো প্রতিদ্বন্দ্বিতামূলক ক্রিকেট খেলার সম্ভাবনা সৃষ্টি হয়েছে স্মিথ ও ওয়ার্নারের জন্য। প্রাদেশিক এ ক্রিকেট কর্তৃপক্ষ জানিয়েছে এই মৌসুমে তাদের (স্মিথ,ওয়ার্নার) ক্লাব ক্রিকেট খেলা বন্ধ রাখা হবে না।

অন্য দিকে এ বছর পার্থে ক্লাবের হয়ে খেলতে হলে ব্যানক্রফটকে ওয়েস্টার্ন অস্ট্রেলিয়া ডিস্ট্রিক্ট কাউন্সিলের (ডব্লুএডিসিসি) পক্ষ থেকে একটি সিদ্ধান্ত দরকার। দক্ষিণ আফ্রিকায় বল টেম্পারিংয়ের ঘটনায় স্মিথ, ওয়ার্নার ও ব্যানক্রফটকে আন্তর্জাতিক ও ঘরোয়া ক্রিকেটে নিষিদ্ধ করেছিল ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। তবে তারা ক্লাব ক্রিকেট খেলতে পারবে।

এসএসডব্লুসিএ এবং ডব্লুএডিসিসি উভয় সংস্থার নিয়ম অনুযায়ী সিএ কর্তক নিষিদ্ধ হওয়া খেলোয়াড়রা স্বাভাবিক নিয়মেই নিষেধাজ্ঞা চলাকালীন সময়ে খেলতে পারবেন না। তবে স্মিথ ও ওয়ার্নার উপযুক্ত ও ক্লাব ক্রিকেট খেলতে উৎসাহী হওয়ায় তাদেরকে খেলানোর বিষয়ে সিদ্ধান্ত নিয়েছে এসএসডব্লুসিএ। বিষয়টি তারা সিএকে জানিয়েছে।

এদিকে ব্যানক্রফটকে একই সুযোগ দিতে আগামী সোমবার শীর্ষ ক্লাবগুলোর বৈঠক ডেকেছে ডব্লুএডিসিসি। স্মিথ এবং ওয়ার্নারের ক্লাব ইতোমধ্যেই তাদের তারকা খেলোয়াড়দের সমর্থনে এগিয়ে এসেছে। তবে এরা কেউই এ বছর ক্লাব দলের অধিনায়কত্ব করতে পারবেন না বলে জানা গেছে।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD