1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৯:৩০ অপরাহ্ন

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের (RS) ইফতার মাহফিল অনুষ্ঠিত

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | সোমবার, ২৮ মে, ২০১৮

চবি প্রতিনিধি,

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়ন, জনগণের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনায় এবং মাহে রমজানের পবিত্রতা রক্ষায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাংস্কৃতিক সংগঠন RS (Red Signal) পরিবারের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় গ্রন্থাগার মিলনায়তনে অনুষ্ঠিত ইফতার মাহফিলে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক ও বর্তমানদের মিলনমেলায় পরিনত হয়। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক উপ-বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক রকিবুল হাসান দিনারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সমাজতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক ও শাখা ছাত্রলীগের সাবেক নেতা ড. আনোয়ার চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চ.বি ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোহাম্মদ ফোরকান, সাবেক সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাহার, সাবেক সাধারণ সম্পাদক এম এ খালেদ চৌধুরী, সাবেক সহ-সভাপতি মোস্তফা সাইফুল ইসলাম রোমেন, সাবেক সহ-সভাপতি আরমান হেলালী, সাবেক সভাপতি মোহাম্মদ আলমগীর টিপু, সাবেক সহ-সভাপতি মনসুর আলম, সাবেক সহ-সভাপতি গোলাম রসুল নিশান, সাবেক সহ-সভাপতি সাখাওয়াত হোসেন রায়হান, সহ-সভাপতি আব্দুল মালেক,চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির নব নির্বাচিত সভাপতি বাইজিদ ইমন,হাটহাজারী উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আবু বক্কর, চবি কর্মচারী সমিতির সাবেক সভাপতি মোহাম্মদ উমর ফারুক।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন চবি ছাত্রলীগের সাবেক উপ-দপ্তর সম্পাদক মিজানুর রহমান বিপুল, সাবেক উপ গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক ইকবাল হোসেন টিপু, সাবেক উপ-সাহিত্য বিষয়ক সম্পাদক ইমাম উদ্দিন ফয়সাল পারভেজ, সাবেক সহ-সম্পাদক এবং ‘নববাক’ এর সাবেক সভাপতি মোহাম্মদ পারভেজ,ছাত্রলীগ নেতা প্রদীপ চক্রবর্তী দূর্জয়, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য সাবরিনা চৌধুরী, চবি ছাত্রলীগের সাবেক সদস্য মোহাম্মদ সাঈদ, সাবেক সদস্য নীল উৎপল সরকার, সাবেক সদস্য মঈনুল ইসলাম রাসেল, সাবেক সদস্য মোহাম্মদ ফরহাদ, ছাত্রলীগ নেতা মুজিব সাইকুল ইসলাম, অনুপম, শাওন ছাত্রলীগ নেত্রী তামান্না তাসনিম মাসুদ সহ অসংখ্য নেতাকর্মী। ইফতারপূর্ব সংক্ষিপ্ত আলোচনা শেষে মাননীয় প্রধানমন্ত্রীর সুস্বাস্হ্য ও দেশ ও জাতির কল্যাণ কামনা করে দুআ ও মোনাজাত করা হয়।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD