1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
রবিবার, ২০ জুন ২০২১, ০৯:১৯ অপরাহ্ন

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | বৃহস্পতিবার, ৭ জুন, ২০১৮

নিউজ ডেস্ক,বৃহস্পতিবার, ০৭ জুন ২০১৮:
ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতীতে দুই ট্রাকের মুখোমুখী সংঘর্ষে দু’জন নিহত হয়েছে। বৃহস্পতিবার (৭ জুন) সকালে কালিহাতী উপজেলার চরভাবলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হল, পাবনা জেলার চাটমহর উপজেলার পাচুরিয়া গ্রামের রবিউল সরকারের ছেলে ট্রাকচালক আশিক হাসান (২৫) ও নাটোরের লালপুর উপজেলার কুজিরপুকুর এলাকার ব্যবসায়ী তৈয়বুর রহমান (৫০)।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন বলেন, ‘সকালে ঢাকাগামী চাল ভর্তি একটি ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা কার্টনভর্তি একটি ট্রাকের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে উভয় ট্রাকের পাঁচজন আহত হয়। আহত অবস্থায় তাদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক আশিক ও তৈয়বুরকে মৃত ঘোষণা করেন।’

অপরদিকে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার কুর্নি এলাকায় সকাল ১১টার দিকে বাসচাপায় সাগর (১০) নামে একটি শিশু নিহত হয়। নিহত সাগর টাঙ্গাইল সদর উপজেলার তারুটিয়া এলাকার সাজ্জাদ হোসেনের ছেলে। এঘটনায় শিশুটির মা আহত হন।

গোড়াই হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মো: ফজলু বলেন, ‘সকালে সাগর তার মায়ের সঙ্গে কুর্নি এলাকায় নানার বাড়ি থেকে বাড়ি ফেরার সময় রাস্তা পার হচ্ছিল। এসময় একটি বাস মা ও ছেলেকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই সাগর নিহত হয়। এসময় গুরুতর আহত হন শিশুটির মা। পরে আহত অবস্থায় সাগরের মাকে মির্জাপুর কুমুদিনি হাসপাতালে ভর্তি করা হয়।’

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD