1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
আওয়ামী লীগ বিএনপিকে ভয় পায়- ড. মঈন খান - Dhaka 24 | Most Popular News | Breaking News | English | Bangla
August 15, 2022, 3:37 pm

আওয়ামী লীগ বিএনপিকে ভয় পায়- ড. মঈন খান

Reportar Name
  • Update Time | Thursday, June 14, 2018,

নিজস্ব প্রতিবেদক,বৃহস্পতিবার,১৪ জুন ২০১৮: বিএনপি স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. আব্দুল মঈন কান বলেছেন, আওয়ামী লীগ বিএনপিকে ভয় পায়, তাই বিএনপিকে নির্বাচন থেকে দুরে সরিয়ে দিয়ে খালি মাঠে নির্বাচন করতে চায়। তার জন্য খালেদা জিয়াকে মিথ্যে মামলা দিয়ে কারাগারে রেখে বিএনপিকে নেতৃত্বে শুণ্য করতে চাচ্ছে।
তিনি বাজেট বিসয়ে বলেন, তাদের ক্ষমতা নেই বাজেট ঘোষনার কারন বিগত নির্বাচনে দেশে ১৫৪ জন এমপি বিনা ভোটে নির্বাচিত হয়েছে, দেশের ৫ ভাগ মানুষও ভোট দিতে যায়নি। যারফলে তাদের সরকার গঠনই অবৈধ তাহলে তারা এতো বড় বাজেট ঘোষনা দিলো কিভাবে। তারা বাজেট ঘোষনা দিয়ে দেশের টাকা লুটে পুটে খাওয়ার জন্য এই বাজেট ঘোষনা করেছে। তারা এই অবৈধভাবে ক্ষমতায় বসে দেশের ব্যাংকের টাকা লুটপাট করে নিয়ে যাচ্ছে যা পৃথিবীর ইতিহাসে কোনো দেশে নেই।

বিএনপির সভানেত্রী খালেদা জিয়অর মুক্তির দাবীতে নরসিংদী ইফতার ও দোয়া মাহফিল প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন। বুধবার বিকেলে নরসিংদীর পাঁচদোনা মোড়ে এই দোয়া ও ইফতার অনুষ্ঠিত হয়। স্থানীয় পাঁচদোনা ইউনিয়ন বিএনপির আয়োজনে সভাপতি মো. বাচ্চু মিয়ার সভাপতি প্রধান অতিথির আলোচনা বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান আরো বলেন, আমরা আগামীতে গণ আন্দোলন তৈরী করে খালেদা জিয়াকে মুক্তি করে পুনরায় গণতন্ত্রকে ফিরিয়ে আনবো এবং রক্ষা করবো।

এসময় জেলা বিএনপি নেতা বাবুল সরকার, ঘোড়াশাল পৌর বিএনপির সাধারন সম্পাদ আলম মোল্লা, জেলা যুবদলের সাধারন সম্পাদক হাসান উদ্দীন সরকার, শীলমান্দি ইউনিয়ন বিএনপি সভাপতি সারোয়ার রহমান, বিএনপি নেতা বাহাউদ্দিন ভূইয়া মিল্টন, মো, আজিম মিয়া সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
আলোচনা শেষে বিএনপি নেত্রী খালেদা জিয়ার মুক্তি কামনা করে বিশেষ দোয়া ও ইফতার অনুষ্ঠিত হয়েছে।

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD