1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ২৪ জুলাই ২০২১, ১০:৪০ পূর্বাহ্ন

জয় পেলো পর্তুগাল, ম্যারাডোনার সঙ্গী রোনালদো

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | বুধবার, ২০ জুন, ২০১৮
গোল করার পর দু-ডানা মেলে যেন উড়ছেন রোনালদো

স্পোর্টস ডেস্ক,বুধবার,২০ জুন ২০১৮: রোনালদোকে কি কি অভিধা দেয়া যায়। ভাবলে অনেক বিশেষণই মনে আসে। তবে আপাতত তিনি ‘রূপকথার নায়ক’। রাশিয়া বিশ্বকাপের দ্বিতীয় ম্যাচে রথ দেখতে এসে কলাও বিক্রি করে গেলেন পর্তুগিজ সুপার স্টার ক্রিস্টিয়ানো রোনালদো। গ্রুপ পর্বে নিজেদের দ্বিতীয় ম্যাচে অপেক্ষাকৃত দুর্বল মরক্কোর বিপক্ষে তার করা একমাত্র গোলে জয় পেয়েছে পর্তুগাল।

আর তাতে বিশ্বকাপ ইতিহাসে অধিনায়ক হিসেবে ম্যারাডোনার করা সর্বোচ্চ ৬ গোলের রেকর্ডে ভাগ বসিয়েছেন সিআরসেভেন। এতদিন বিশ্বকাপে অধিনায়ক হিসেবে সর্বোচ্চ ৬ গোলের রেকর্ডটি ছিল ম্যারাডোনার দখলে।

আগের ম্যাচে স্পেনের বিপক্ষে হ্যাটট্রিকের বদৌলতে অধিনায়ক হিসেবে রোনালদোর গোলের সংখ্যা ছিল ৫। আজ পর্তুগিজ অধিনায়ক রোনালদোর জয়সূচক গোলটি ম্যারাডোনার রাজত্বকে দ্বিখণ্ডিত করে দিল।

এদিকে বুধবার বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায় মস্কোর লুঝনিকি স্টেডিয়ামে শুরু হওয়া বাঁচা-মরার ম্যাচে মুখোমুখি হয় পর্তুগাল ও মরক্কো।

ম্যাচ শুরুর মাত্র ৪ মিনিটে উড়ন্ত পাখির মতো দারুণ এক হেডে দলকে গোল এনে দেন রোনালদো। বিরতির আগে ১-০ গোলে এগিয়ে আছে পর্তুগাল।

বিরতি থেকে ফিরে দুদলই দারুণ কিছু সুযোগ পেয়েছিল। তবে কাজের কাজটি করতে পারেনি কেউই। শেষ পর্যন্ত রোনালদোর একমাত্র গোলেই জয় নিয়ে মাঠ ছাড়ে পর্তুগিজরা।

গ্রুপ পর্বের প্রথম ম্যাচে ইরানের বিপক্ষে ১-০ গোলে হেরেছে মরক্কো। আজও হারলো ১-০ ব্যবধানে। প্রথম ম্যাচে স্পেনের বিপক্ষে ৩-৩ ড্র করার পর আজ জয়ের মুখ দেখলো পর্তুগাল।

রাতে ইরানের বিপক্ষে মাঠে নামবে রাশিয়া বিশ্বকাপে অন্যতম ফেবারিট স্পেন।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD