1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
বুধবার, ২৩ জুন ২০২১, ০৯:৪৭ অপরাহ্ন

‘জনগণের রায়ে অসম্মান দেখিয়েছে বিএনপি’

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | বুধবার, ২৭ জুন, ২০১৮

নিজস্ব প্রতিবেদক,বুধবার,২৭ জুন ২০১৮: নির্বাচন প্রত্যাখ্যান করে বিএনপি জনগণের রায়ের প্রতি অসম্মান দেখিয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার (২৭ জুন) সকালে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন তিনি।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, জনগণের প্রতি আস্থা নেই বলেই বিএনপি গাজীপুরের নির্বাচন প্রত্যাখ্যান করেছে।

গাজীপুরবাসী বিএনপি-জামায়াতের সন্ত্রাসী কর্মকাণ্ডের জবাব দিয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

সেতুমন্ত্রী বলেন, খুলনা দিয়ে আওয়ামী লীগের বিজয় শুরু হয়েছে, গাজীপুরেও হলো। আগামীতেও আমাদের বিজয় হবে। এগুলো সরকারের উন্নয়ন, দেশের সমৃদ্ধি ও অগ্রগতির ফসল।

গাজীপুরে ভোট ডাকাতি হয়েছে বিএনপির এমন অভিযোগকে প্রত্যাখ্যান করে ওবায়দুল কাদের বলেন, গাজীপুরে ভোট ডাকাতি হয়েছে এটা তথ্য প্রমাণসহ বলতে হবে। এমনি ফাঁকা বুলি আওড়ালে হবে না।

তিনি বলেন, নৌকার ব্যাচ লাগিয়ে ভোট ডাকাতি করতে গিয়ে হাতে নাতে ধরা পড়েছে বিএনপির কর্মী। তারা গাজীপুর সিটির নির্বাচন বানচাল করার জন্য বিভিন্ন ধরনের ষড়যন্ত্র করেছে। যা বিভিন্ন সোস্যাল মিডিয়া ও গণমাধ্যমে প্রকাশ পেয়েছে।

কাদের বলেন, গাজীপুরের নির্বাচনে কাউন্সিলর প্রার্থীদের মধ্যে কিছু বিশৃঙ্খলা ঘটনা ঘটেছে। এ কারণে ৯টি কেন্দ্রের ফলাফল বাতিল করা হয়েছে।

সংবাদ সম্মেলনে মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, খালিদ মাহমুদ চৌধুরী, মহিবুল হাসান চৌধুরী নওফেল, দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী আবদুস সবুর, উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD