1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩৯ পূর্বাহ্ন

হেনস্তার শিকার আয়েশা

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | বৃহস্পতিবার, ৫ জুলাই, ২০১৮

নিউজ ডেস্ক,বৃহস্পতিবার,০৫ জুলাই ২০১৮:
একসময়শহিদ কাপুর, সালমান খানের সঙ্গে স্ক্রিনস্পেস শেয়ার করেছেন। এখন আর অভিনয় করেন না। পুরোদমে সংসারী আয়েশা টাকিয়া। কিন্তু শান্তি নেই তার জীবনে। হেনস্তার শিকার বলিউডের তারকা। সম্প্রতি টুইট করে এই অভিযোগ জানিয়েছেন আয়েশার স্বামী ফারহান আজমি। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের সংবাদ প্রতিদিন পত্রিকা।

সমাজবাদী পার্টির নেতা আবু আজমির পুত্র ফারহান। পেশায় ব্যবসায়ী তিনি। ২০০৯ সালে আয়েশার সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি। তাদের এক পুত্র সন্তানও রয়েছে। মঙ্গলবার সকালে টুইট করে ফারহান জানান, এক হেনস্তাকারী তার স্ত্রী আয়েশা, মা ও বোনকে নিয়মিত হুমকি দিয়ে যাচ্ছে। অথচ মুম্বাই পুলিশ তার কোনও অভিযোগই নিতে চাইছেন না।

তার কোনও কল রিসিভ করছেন না। এসএমএস-এরও উত্তরও দিচ্ছেন না। ফারহানের আরও অভিযোগ, অবৈধভাবে তার ব্যাংকের অ্যাকাউন্টও ফ্রিজ করে দেওয়া হয়েছে। এই বিষয়ে হস্তক্ষেপ করার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজকে অনুরোধ করেছেন তিনি।

যদিও কয়েক ঘণ্টার মধ্যেই বিষয়টির নিষ্পত্তি হয়ে যায়। সকাল সাড়ে পাঁচটা নাগাদই ফের টুইট করে সেকথা জানান ফারহান। তিনি বলেন, ‘মুম্বাই পুলিশের উপর আমার সম্পূর্ণ আস্থা রয়েছে ‘

প্রসঙ্গত, বলিউডে না থাকলেও নানা কারণে সংবাদের শিরোনামে উঠে এসেছেন আয়েশা। কখনও প্লাস্টিক সার্জারির জন্য সমালোচিত হয়েছে, কখনও বিতর্কিত মন্তব্য করে। এবার উঠল হেনস্তার অভিযোগ। বিচার অবশ্য অল্পক্ষণেই পেলেন নায়িকা।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD