1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শিন,শিন,জাপান হাসপাতালে বিনা মুল্যে ঠোট ও তালুকাটা অপার‌্যাশন - Dhaka 24 | Most Popular News | Breaking News | English | Bangla
September 25, 2022, 5:10 pm

শিন,শিন,জাপান হাসপাতালে বিনা মুল্যে ঠোট ও তালুকাটা অপার‌্যাশন

Reportar Name
  • Update Time | Thursday, July 19, 2018,

মাহফুজুল আলম খোকনঃ
রাজধানীর উত্তরায় গত কয়েক বছরের ধারাবাহিকতায় বেসরকারী ব্যাক্তি মালিকানাধীন হাসপাতাল শিন শিন জাপানে সম্পুর্ণ বিনা মুল্যে ঠোট ও তালুকাটা রোগীদের অপার‌্যাশন এর পাশা পাশি প্রতি শুক্রবার বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে সম্পুর্ণ বিনামুল্যে চিকিৎ পত্রের সাথে পরিক্ষা নিরিক্ষায়ও দিচ্ছে ২৫ ছাড়। পরবর্তি নির্দেশনা না দেয়া পর্যন্ত এই অফার চলবে বলে জানিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ। এখন থেকে প্রতি শুক্রবার সকাল ৯ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত এই সেবা পাওয়া যাবে। গরিব দুস্থ রোগীদের জন্য রয়েছে বারতি আরো সুযোগ সুবিধা। বিস্তারিত জানতে উত্তরা ১১ নং সেক্টরের গরিবই নেওয়াজ এভিনিউ সড়কের সিমেক গ্রুপের অন্যতম প্রতিষ্ঠান শিন শিন জাপান হাসপাতালে এসে যোগাযোগ করতে পারেন।

উদ্যেগ নিয়েছে শিন শিন জাপান হাসপাতাল। ২০১৬ সালের ২২ এপ্রিল শনিবার দুপুর ৩ টায় এর উদ্ধোধন করেন সিমেক গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সরদার মো: শাহীন। শনিবার দুপুর ৩টায় এর আনুষ্ঠানিক উদ্ধোধনে উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠানের চেয়ারম্যান প্রকৌশলী সরদার মো: শাহীন, হাসপাতালের জি এম,মো: শরিফুল ইসলাম, প্রজেক্টএর কো অডিনেটর ও শিন শিন জাপান হাসপাতালের এ,জি,এম মো: মুজিবুর রহমান আকন্দ। প্রথম দিনে মোট ২ শিশুর অপার‌্যাশন সম্পন্য করেন ড.মারুফ আলম চৌধুরী,এমবি বিএস,এফসি পিএস সার্জারি এন্ড প্লাষ্টিক সার্জন। গত তিন বছরে প্রায় এক হাজারেও অধিক রোগীর বিনামুল্যে ঠোট ও তালুকাটা অপারেশন সম্পন্য করেছে এই প্রতিষ্ঠান টি। প্রতিষ্ঠানের জি,এম,মো: শরিফুল ইসলাম সাংবাদিকদের জানান,২০১৬ থেকে ঠোট ও তালুকাটা সকল রোগীকে বিনা মুল্যে চিকিৎসা দেওয়া হচ্ছে। তিনি আরও বলেন,এমন একটি অপার‌্যাশন করতে সাধারনত চল্লিশ-পঞ্চাশ হাজার টাকা লাগে,আমাদের দেশে এমন অনেক হত দরিদ্র মানুষ আছে যাদের নুন আনতে পান্তা ফুরায়, তারা কি করে এই ব্যায়বহূল চিকিৎসা নিবে।এই জন্য আমরা বিনা মুল্যে এই অপার‌্যাশনের উদ্যেগ নিয়েছি। এখন থেকে নিয়মিত এই সুবিধা চালু থাকবে।

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD