1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১০:২২ পূর্বাহ্ন

কুষ্টিয়ার আদালতে জামিন পেলেন আমার দেশ সম্পাদক মাহমুদুর রহমান

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | রবিবার, ২২ জুলাই, ২০১৮

নিউজ ডেস্ক,রবিবার, ২২ জুলাই ২০১৮: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও টিউলিপ সিদ্দিকীকে কটুক্তি করে বক্তব্য দেয়ায় আমার দেশ সম্পাদক মাহমুদুর রহমানের বিরুদ্ধে কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সভাপতির দায়ের করা মানহানি মামলায় তাকে জামিন মঞ্জুর করেছে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত।

আজ রবিবার দুপুরে কুষ্টিয়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক এম এম মোর্শেদ ১০ হাজার টাকা জামানতে স্থায়ীভাবে তার জামিন মঞ্জুর করেন। এ সময় মাহবুবুর রহমান আদালতে হাজির ছিলেন।

এদিকে, আদালতে হাজির ও মিন মঞ্জুরের আগে ছাত্রলীগ নেতারা আদালত চত্বরে মাহমুদুর রহমানকে অবরুদ্ধ করে রাখে। এ সময় ছাত্রলীগ নেতারা মাহমুদুর রহমানের বিচার চেয়ে আদালত চত্বরে বিক্ষোভ মিছিল করে।

আদালত সূত্রে জানায়, ২০১৭ সালের ১ ডিসেম্বর বাংলাদেশ ডেমোক্রেটিক কাউন্সিল আয়োজিত আলোচনা সভায় মাহমুদুর রহমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নাতনি টিউলিপ সিদ্দিকীকে নিয়ে কটুক্তিমূলক বক্তব্য প্রদান করেন। ওই বক্তব্য বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় প্রকাশিত হওয়ার পর কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সভাপতি ইয়াসির আরাফাত তুষার গত বছরের ১০ ডিসেম্বর মাহমুদুর রহমানের কুষ্টিয়া অতিরিক্ত জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে বাদী হয়ে মানহানি মামলা দায়ের করেন।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD