1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১০:১৫ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রী মাশরাফিকে নির্দেশনাও দেন: পরিকল্পনামন্ত্রী

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | রবিবার, ২৯ জুলাই, ২০১৮

নিউজ ডেস্ক,রোববার, ২৯ জুলাই ২০১৮:
ওয়েস্ট ইন্ডিজের মাটিতে ওয়েস্ট ইন্ডিজকেই হারিয়ে সিরিজ জয় করার বাংলাদেশের জাতীয় ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছে জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটি (একনেক)। প্রধানমন্ত্রী ও একনেক চেয়ারপার্সন শেখ হাসিনা একনেকের পক্ষ থেকে এ অভিনন্দন জানান।

প্রধানমন্ত্রী বলেন, রাত জেগে আমি খেলা দেখেছি। খেলা চলাকালীন সময় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন এবং অধিনায়ক মাশরাফির সঙ্গেও ফোনে কথা বলেছি। পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এসব তথ্য জানান।

তিনি আরও জানান, টাইগারদের সিরিজ জয়ে একনেক বৈঠকে একটি ধন্যবাদ প্রস্তাব উপস্থাপন করা হলে সেটি সর্বসম্মতভাবে গৃহীত হয়।

একনেক শেষে রাজধানীর শেরেবাংলা নগরের এনইসি সম্মেলন কক্ষে অনুষ্ঠিত ব্রিফিং এ আ হ ম মুস্তফা কামাল এসব তথ্য জানিয়ে বলেন, প্রধানমন্ত্রী ক্রিকেট খেলা খুব ভালো বুঝেন। তিনি মাশরাফিকে নির্দেশনাও দেন। আমরা শুধু অর্থনীতির এলাকায় নয়, ক্রীড়াসহ সবক্ষেত্রেই উন্নতি করছি। আর সেটি সম্ভব হচ্ছে প্রধানমন্ত্রীর সুযোগ্যও হীরন্বয় নেতৃত্বের কারণে।

এক প্রশ্নের জবাবে পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেন, নির্বাচন করার অধিকার সবার আছে। এক্ষেত্রে সাকিব, মাশরাফি, মাহমুদউল্লাহ এবং মুশফিক এরা সবাই সেলিব্রিটি। তারা দেশকে অনেক কিছুই দিয়েছে। তাদের জন্যও তো আমাদের কিছু করা দরকার। তবে কেউ যদি রাজনীতিতে আসতে চায় তাহলে রাজনৈতিক অবকাঠামোগত কিছু নিয়মকানুন পূরণ করে আসতে হয়। যেমন কোনো দলে যোগ দেওয়া বা সেই দল থেকে মনোনয়ন পাওয়া এবং নেতাকর্মীদের সমর্থন ইত্যাদি পেতে হয়। এরা যেহেতু সেলিব্রেটি আদের এসব খুব খুব বেশি সমস্যা হওয়ার কথা নয়। একটি নির্দিষ্ট বয়স হলে কেউ নির্বাচন করতে পারেন। এটা আমার মতামত।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD