1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১০:৫৭ অপরাহ্ন

ঈদের দিন সড়কে ঝরলো ১২ প্রাণ

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | বুধবার, ২২ আগস্ট, ২০১৮

নিউজ ডেস্ক,বুধবার,২২ আগস্ট ২০১৮:
ঈদুল আজহার দিন কুষ্টিয়া, বগুড়া, বরগুনা ও সিরাজগঞ্জ এই চার জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ১২ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আর অন্তত ১৬ জন।

বুধবার (২২ আগস্ট) সকাল থেকে দুপুর পর্যন্ত এসব দুর্ঘটনা ঘটে। এর মধ্যে কুষ্টিয়া সদর উপজেলায় দুজন, দৌলতপুরে একজন, সিরাজগঞ্জের ঝৈলে দুজন, সলঙ্গায় একজন ও বগুড়ার শাজাহানপুর উপজেলায় তিনজন নিহত হয়েছেন।

কুষ্টিয়া: জেলার সদর উপজেলায় ট্রাকের সঙ্গে মাহিন্দ্রা পরিবহনের সংঘর্ষে দুজন এবং দৌলতপুরে ট্রাকচাপায় এক শিশু নিহত হয়েছে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জানান, দুপুরে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বটতৈল নামক স্থানে কুষ্টিয়াগামী একটি যাত্রীবাহী মাহিন্দ্রা পরিবহনের সঙ্গে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সংঘর্ষ হয়।

এতে মাহিন্দ্রা পরিবহনের যাত্রীরা গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়ার পথে দুজন মারা যান।

নিহত একজনের নাম শিপন মিয়া (২৮)। তার বাড়ি চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গায়। অন্যজনের নাম তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

এ দুর্ঘটনায় আহত চারজনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। লাশ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে বলে জানায় পুলিশ।

অন্যদিকে একই সময়ে দৌলতপুর উপজেলার তারাগুনিয়া এলাকায় পল্লী বিদ্যুৎ কার্যালয়ের সামনের রাস্তা পারাপার হওয়ার ট্রাকচাপায় সাহাবুল (১২) নামের এক শিশু ঘটনাস্থলেই নিহত হয়। লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ।

সিরাজগঞ্জ: দুপুরে সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের ঝাঐল ওভারব্রিজ এলাকায় দুর্ঘটনায় দুই গরু ব্যবসায়ী এবং সকালে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সলঙ্গা থানার চড়িয়া কামারপাড়া এলাকায় দুর্ঘটনায় আরো একজন মারা গেছেন।

নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বাতিয়ারপাড়া গ্রামের শমসের আলীর ছেলে মনসুর আলী (৪০)।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপপরিচালক আবদুল হামিদ জানান, দুপুরে ঢাকা থেকে গরুর ব্যবসায়ীদের নিয়ে একটি ট্রাক শাহজাদপুরে যাচ্ছিল। ট্রাকটি ঝাঐল ওভারব্রিজ এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে ট্রাকটি মহাসড়কের ওপর উল্টে ঘটনাস্থলেই একজন নিহত ও পাঁচজন আহত হন।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্য ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসার পথে আরো এক গরুর ব্যবসায়ী নিহত হন।

অন্যদিকে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কে সলঙ্গার চড়িয়া কামারপাড়া এলাকায় ট্রাকের সঙ্গে একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাস চালকসহ ট্রাকের ছয় যাত্রী আহত হন। তাদের উদ্ধার করে হাটিকুমরুল গোলচত্বরে সাখাওয়াত মেমোরিয়াল হাসপাতালে নেওয়ার পথে এক গরুর ব্যবসায়ী নিহত হন।

বরগুনা: বরগুনা-বরিশাল মহাসড়কে দুই বাসের চাপায় সাইফুল নামে এক বাস হেলপারের মৃত্যু হয়েছে। বুধবার (২২ আগস্ট) সকাল ৯টার দিকে বরগুনা পৌরসভার টাউনহল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মৃত সাইফুলের বাড়ি বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার দুধাল মোড় গ্রামে।

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদুজ্জামান জানান, দুর্ঘটনা কবলিত হানিফ পরিবহন বাসটি জব্দ করা হয়েছে। মরদেহ বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বগুড়া: বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত হয়েছেন।

ঈদের দিন সকাল সাড়ে ছয়টার দিকে বগুড়ার শাজাহানপুর উপজেলায় বাস ও অটোরিকশার সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন একজন। মাঝিড়া বাসস্ট্যান্ড এলাকার ঢাকা-বগুড়া মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়া লতিফুল ইসলাম জানান, অটোরিকশাটি শাজাহানপুর থেকে শেরপুর যাচ্ছিল। মাঝিড়া বাসস্ট্যান্ড এলাকায় আসার পর বিপরীত দিক থেকে আসা রংপুরগামী আল হামরা পরিবহনের একটি বাসের সঙ্গে যানটির মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে অটোরিকশায় থাকা চার যাত্রী গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন। নিহতদের মধ্যে একজনের নাম শফিকুল ইসলাম।

অন্যদিকে প্রায় একই সময়ে শেরপুর-ধুনট আঞ্চলিক সড়কের বোয়ালকান্দি এলাকায় গাছের সঙ্গে ধাক্কা লেগে দুই মোটরসাইকেলে আরোহী নিহত হন। তাৎক্ষণিকভাবে তাদের নাম পরিচয় জানা যায়নি।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD