1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
রবিবার, ২০ জুন ২০২১, ০১:৩৮ পূর্বাহ্ন

৪১৯ হাজী নিয়ে ফিরল প্রথম ফিরতি হজ ফ্লাইট

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | মঙ্গলবার, ২৮ আগস্ট, ২০১৮

নিউজ ডেস্ক,মঙ্গলবার,২৮ আগস্ট ২০১৮:
বাংলাদশ বিমানের ফিরতি হজ ফ্লাইট শুরু হয়েছে। নির্ধারিত সময়ের সোয়া ঘণ্টা পরে গত রাতে ৪১৯ যাত্রী নিয়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায় বিমানের প্রথম ফ্লাইট। বিমানবন্দরে তাদের স্বাগত জানান বাংলাদেশ বিমানের মহাপরিচালক শাকিল মেরাজ। এসময় তিনি বলেন, প্রথম কয়েকদিন ফিরতি হজ ফ্লাইটের আসায় বিলম্ব হবে।

হাজীরা জানান, জেদ্দা বিমানবন্দরে অতিরিক্ত চাপের কারণে ফ্লাইটের শিডিউল বিপর্যয় ঘটে। দেশে ফিরে সন্তোষ প্রকাশ করেছেন হাজিরা। তবে, এজেন্সীগুলো শর্ত মানেনি বলে অভিযোগ করেছেন কেউ কেউ।

এদিকে, বিমানের দ্বিতীয় হজ ফ্লাইটও আসে একঘণ্টা দেরিতে। ৪১৪জন যাত্রী নিয়ে এই ফ্লাইট পৌছায় সোমবার রাত আড়াইটায়। এর আগে, সৌদি এয়ারলাইন্সের একটি ফ্লাইটে করে ঢাকায় আসেন ৪৮৪জন হাজী। এই ফ্লাইটও আসে ১ঘন্টা দেরিতে; রাত পৌনে ১০টায়।

বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে মক্কায় আল্লাহর ঘরে আসা লাখো মুসল্লির সঙ্গে এবার পবিত্র হজে অংশ নেন এক লাখ ২৬ হাজার ৭৯৮ জন বাংলাদেশি। এ বছর ৩৭১টি ফ্লাইটে হজ ব্যবস্থাপনার সদস্যসহ এক লাখ ২৭ হাজার ২৯৮ যাত্রী সৌদি আরব গেছেন। এর মধ্যে ধর্ম মন্ত্রণালয় অনুমোদিত ৫২৮টি এজেন্সির মাধ্যমে গেছেন এক লাখ ২০ হাজার জন। ১৩ নারীসহ ৮৬ হজযাত্রী হজ পালন করতে গিয়ে ইন্তেকাল করেছেন এবার।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD