1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ২৪ জুলাই ২০২১, ১১:০৮ পূর্বাহ্ন

মাধবদীতে বড়ভাইকে খুনের ঘটনায় থানায় মামলা

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | বুধবার, ২৯ আগস্ট, ২০১৮
আমান যেন দেশ ছাড়তে না পারে এদিকে কঠোর নজরদারি ও দ্রুত তাকে বিচারের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি এলাকাবাসি জোর দাবি জানান।

নিজস্ব প্রতিবেদক, বুধবার, ২৯ আগস্ট ২০১৮: নরসিংদীর মাধবদীতে বাসার বৈদ্যুতিক মিটারের বিল কম দেয়ায় আপন বড় ভাইকে ছুরিকাঘাতে খুনের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। বুধবার (২৯ আগস্ট) মাধবদী থানায় হাজির হয়ে স্বামীকে খুনের ঘটনায় দেবর আমান উল্লাহকে আসামী করে মামলাটি দায়ের করেন নিহতের স্ত্রী জোহরা বেগম।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, ডৌকাদী গ্রামের মৃত. তোতা মিয়ার দুই ছেলে মোক্তার ও আমান যৌথভাবে একই বৈদ্যুতিক মিটার ব্যবহার করতো। গত মাসের বিল কমবেশি দেয়া নিয়ে গতকাল মঙ্গলবার সকালে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে ছোট ভাই আমান উল্লাহ তার বড়ভাই মোক্তারের বুকে ছুরিকাঘাত করে। এতে গুরুতর আহতাবস্থায় হাসপাতালে নেয়ার পথে মোক্তার মারা যায়। ময়নাততদন্ত শেষে বুধবার বিকাল চারটায় নিহত মোক্তারের জানাযা ও দাফন সম্পন্ন হয়।

এ ঘটনায় নিহতের স্ত্রী জোহরা বেগম বাদী হয়ে মাধবদী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

এদিকে ঘটনার পর থেকে ঘাতককে আটক করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে এলাকাবাসি। তারা জানান, ঘাতক আমান উল্লাহ একজন হিংস্র প্রকৃতির লোক। সে প্রায়ই মানুষের ওপর ছোটখাটো ঘটনায় ছুরি হামলা চালায়। কিছুদিন আগেও তুচ্ছ ঘটনায় একই এলাকার আব্দুল মান্নান মিয়ার ছেলে শাহ-আলম (৩৫) কে হত্যার উদ্দেশ্যে ছুরিকাঘাত করে। পরে শাহ-আলম বাদী হয়ে আমানের বিরুদ্ধে মাধবদী থানায় একটি মামলা দায়ের করে। কিন্তু ওই মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি থাকলেও সে প্রভাব খাটিয়ে এলাকায় বীরদর্পে চলা ফেরা করে। ওই ঘটনার বিচার না হওয়াতেই সে আবারো ছুরিকাঘাতে মানুষ হত্যার সুযোগ পেয়েছে বলে এলাকাবাসির অভিযোগ।

আমান যেন দেশ ছাড়তে না পারে এদিকে কঠোর নজরদারি ও দ্রুত তাকে বিচারের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি এলাকাবাসি জোর দাবি জানান।

মাধবদী থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম জানান, নিহতের লাশ ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে। আসামীকে দ্রুত আইনের আওতায় আনার চেষ্টা চলছে বলেও পুলিশের পক্ষ থেকে জানানো হয়।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD