1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
January 17, 2022, 8:07 am

আসছে নিঝুম- ফেরদৌসের “মেঘকন্যা”

Reportar Name
  • Update Time | Thursday, September 6, 2018,

ইদ্রিস আলম

বেশ কয়েকটি তারিখ মুক্তির জন্য অপেক্ষায় ছিল “মেঘকন্যা”। গেল ২৭ জুলাই মুক্তি পাবার কথা থাকলেও নানা জটিলতার কারণে হয়ত মুক্তি পায়নি অধির অপেক্ষায় থাকা “মেঘকন্যা” সিনেমা। দীর্ঘদিন অপেক্ষার পর সবকিছু ঠিক থাকলে এবার “মেঘকন্যা” সিনামাটি মুক্তি পেতে যাচ্ছে।

আগামী ১২ অক্টোবর ছবিটি দেশব্যাপী মুক্তি পাবে এই মুভিটি দেখার অপেক্ষায় রয়েছেন বিনোদন প্রেমীরা। এমনটাই জানিয়েছেন নায়িকা নিঝুম রুবিনা।

জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস অভিনীত‘মেঘকন্যা’ ছবিটি মুক্তির  অপেক্ষায় কয়েকটা দিন মাত্র। তার বিপরীতে অভিনয়করেছেন চিত্রনায়িকা নিঝুম রুবিনা।বর্তমান সময়ের জনপ্রিয় মুখ নিঝুম।

জানাযায়, এর আগেও চিত্রনায়ক ফেরদৌসের সঙ্গে ‘পোস্ট মাস্টার ৭১’ এবং ‘লিডার’ নামে দুই ছবিতে অভিনয় করেছেন এ প্রজন্মের  খুব জনপ্রিয় নায়িকা নিঝুম রুবিনা। ওই ছবি দুটি মুক্তির আগেইফেরদৌস ও নিঝুম রুবিনা জুটির আরেক ছবি মিনহাজ অভি পরিচালিত‘মেঘকন্যা’মুক্তির অপেক্ষায় মাত্র।

প্রযোজক এ জেড এম জাহাঙ্গীর কবির বলেন, ‘পরিবার নিয়ে দেখার মতো একটি ছবি। আমরা চেয়েছি সুন্দর একটি ছবি দর্শকদের উপহার দিতে। দর্শকরা এই ছবিতে একটি গল্প খুঁজে পাবেন। আর সবার প্রতি একটাই চাওয়া থাকবে আপনারা হলে গিয়ে ছবিটি দেখবেন।

এর আগে একাধিকবার এ ছবির মুক্তির তারিখ পেছানো হলেও এবার আর বদলাবে না উল্লেখ করে নিঝুম রুবিনা বলেন, প্রযোজক সমিতি থেকে মুক্তির তারিখ নিয়েছি। ১২ অক্টোবর নিশ্চিত মুক্তি পাবে ‘মেঘকন্যা’।

চিত্রনায়িকা নিঝুম রুবিনা বলেন, ‘এখনপর্যন্ত যে কয়টি ছবি করেছি, তার মধ্যে এই ছবিটি আলাদা। আমার নিজেরও পছন্দেরএকটি ছবি। সেকারণে প্রত্যাশাও অনেক বেশি। এই ছবিতে আমরা পুরো টিমের সবাই অনেক কষ্ট করেছি। ফেরদৌস ভাইসহ অনেক গুণী অভিনয়শিল্পী কাজ করেছেন।

ফিটনেস সম্পর্কে নিঝুম বলেন, মিডিয়াতে টিকে থাকতে হলে ফিটনেস ধরে রাখা জরুরী, সেই জন্য নিয়মত একটি সময়ে আমি জিমে যায়। ধরে রাখতে চাই ফিটনেস। এখন পর্যন্ত কন্টলে আছি। বাকীটা বিনোদন প্রেমীদের ভালোবাসা নিয়েই চলতে চাই।

ছবির চিত্রগ্রহণ করেছেন কিংবদন্তিচিত্রগ্রাহক মাহফুজুর রহমান। প্রযোজনা করেছেন এ জেড এম জাহাঙ্গীর কবির। জয়া মিডিয়ার ব্যানারে নির্মিত এই ছবির সংগীত পরিচালনা করেছেন শওকত আলী ইমন। নৃত্য পরিচালনা করেছেন মাসুম বাবুল।

ছবিটি নির্মাণ করেছেন নতুন পরিচালক মিনহাজ অভি। ফেরদৌস-নিঝুম ছাড়া আরও অভিনয় করেছেন মুনমুন,রেবেকাসহ অনেকে।

fb-share-icon35
56

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD