1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০৯:৫০ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর সঙ্গে এরশাদের বৈঠক

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | সোমবার, ১০ সেপ্টেম্বর, ২০১৮

নিউজ ডেস্ক,সোমবার, ১০ সেপ্টেম্বর ২০১৮: প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে রুদ্ধদ্বার বৈঠক করেছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। রোববার সন্ধ্যা ৭টায় সংসদ অধিবেশন শেষ হওয়ার পর সংসদ ভবনের প্রধানমন্ত্রীর কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

দুই ঘণ্টাব্যাপী এই বৈঠকে জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য এবং বন ও পরিবেশমন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি ও কাজী ফিরোজ রশীদ এমপি উপস্থিত ছিলেন।

জাতীয় পার্টি সূত্র জানায়, সন্ধ্যার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার কার্যালয়ে জাতীয় পার্টির চেয়ারম্যানকে চা খাওয়ার আমন্ত্রণ জানান। হুসেইন মুহম্মদ এরশাদ এ সময় দলের আরও শীর্ষ তিন নেতাকে নিয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ে যান। বৈঠকে ঠিক কী বিষয়ে আলোচনা হয়েছে তা নিয়ে মুখ খুলছেন না কেউ।

সূত্র জানায়, বৈঠকে আগামী একাদশ সংসদ নির্বাচন উপলক্ষে নির্বাচনকালীন সরকার নিয়ে আলোচনা হয়েছে। নির্বাচনকালীন সরকারে জাতীয় পার্টির কাকে কাকে রাখা যায় সেসব বিষয়েও আলোচনা হয়েছে। এ ছাড়া আগামী জাতীয় নির্বাচনে জাতীয় পার্টির এককভাবে নির্বাচনে অংশগ্রহণের প্রস্তুতি রয়েছে বলেও জানানো হয় প্রধানমন্ত্রীকে।

যদি আওয়ামী লীগের সঙ্গে জোট হয় সে ক্ষেত্রে আসন ভাগাভাগির বিষয়টি নিয়েও আলোচনা হয়। নির্বাচন পরবর্তী সরকার গঠন, চলমান রাজনৈতিক পরিস্থিতিসহ আরও নানা বিষয় আলোচনায় উঠে আসে। বৈঠকে ৬ অক্টোবর রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় পার্টির উদ্যোগে মহাসমাবেশ অনুষ্ঠিত হবে।

এ বিষয়টিও প্রধানমন্ত্রীকে অবহিত করা হয়। প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ শেষে রাতে দলের শীর্ষ নেতাদের নিয়ে বারিধারার প্রেসিডেন্ট পার্কের বাসভবনে আরও এক দফা বৈঠক করেন হুসেইন মুহম্মদ এরশাদ। এ সময় তারা পরবর্তী করণীয় নির্ধারণ নিয়ে আলোচনা করেন।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD