1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৭:৫৬ অপরাহ্ন

কঠিন সিদ্ধান্ত নিতে ভালোবাসেন পরীমনি

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | বুধবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৮

বিনোদন ডেস্ক,বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮:
হালে ঢাকাই ছবির জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। একের পর এক সফল ছবির মধ্য দিয়ে প্রতিনিয়তই নিজেকে নিয়ে যাচ্ছেন অন্য উচ্চতায়। কিন্তু এই ঢালি সুন্দরীর ব্যক্তিজীবনের ভাবনাগুলো কেমন- কেউ কি তা জানেন। এবার নায়িকা নিজেই জানিয়েছেন নিজেকে নিয়ে ভাবনাগুলো।
বুধবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজস্ব অ্যাকাউন্টে নিজের বেশ কিছু ছবি পোস্ট করেছেন পরীমনি। উপরে ক্যাপশনে লিখেছেন-

Love myself I do. Not everything, but I love the good as well as the bad. I love my crazy lifestyle, and I love my hard discipline. I love my freedom of speech and the way my eyes get dark when I’m tired. I love that I have learned to trust people with my heart, even if it will get broken. I am proud of everything that I am and will become…….

যার বাংলা করলে দাঁড়ায়- “নিজেকে ভালোবাসা, হ্যাঁ আমি এটা করি। সব কিছু নয়, তবে কিছু ভালো আর কিছু মন্দ তো আমি ভালোবাসিই। আমি আমার খ্যাপাটে জীবনযাপনকে দারুণ ভালোবাসি।”

“আমি সংযম ও নিয়মানুবর্তিতার ক্ষেত্রে কঠিন সিদ্ধান্ত নিতে ভালোবাসি। আমি উপভোগ করি কথা বলা বা মত প্রকাশের স্বাধীনতাকে। আর ভালো লাগে- যখন কর্ম ক্লান্তিতে আমার চোখটা বুজে আসে।”

“মানুষকে হৃদয় থেকে বিশ্বাস করতে আমার ভালো লাগে- এটা আমার অন্যতম ভালোবাসার জায়গা। এমনকি এতে যদি আমার মন ভাঙে, তারপরও। আমি আমার বর্তমান জীবন এবং ভবিষ্যতে যা ঘটবে সবকিছু নিয়েই গর্বিত।”

‘মহুয়া সুন্দরী’, ‘স্বপ্নজাল’ ও ‘অন্তরজ্বালা’র মতো ছবিতে অভিনয় করে গত কয়েক বছরে ঢালিউডে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন পরীমনি।

আগামী পরীমণি অভিনীত ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। যেখানে তার বিপরীতে নায়ক হিসেবে দেখা যাবে কায়েস আরজুকে।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD