1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০২:২০ অপরাহ্ন

উত্তরখানে জমির দালাল নুরুর অত্যাচারে অতিষ্ঠ স্থানীয় এলাকাবাসি

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৮

ষ্টাফ রিপোর্টারঃ

রাজধানীর উত্তর খানে জমির দালাল নুরু ওরফে পেটমুটা নুরুর অত্যাচারে অতিষ্ঠ স্থানীয় এলাকাবাসি। তার বিরুদ্ধে উত্তরখান সহ আস পােশর কয়েকটি থানায় একাধিক অভিযোগ সহ সাধারন ডায়েরী রয়েছে।

এলাকার একাধিক ভূক্তভোগী জানান,দালাল নুরু দীর্ঘদিন যাবৎ এই এলাকা ও এর আসপাশে জমির দালালি করে বিভিন্ন ভাবে প্রতারনা করে আসছেন। তিনি দালালির সুত্রে বেশকিছু ক্ষমতাবান ব্যক্তির সাথে পরিচয় থাকায় ও স্থানীয় বাসিন্ধা হওয়ায় বর্তমানে সে বেপরোয়া হয়ে উঠছে। জানা যায় অভিযুক্ত নুরু বেশ কিছুদিন আগে মাষ্টার পাড়া এলাকায় অটো চালক বাদশা নামের এক ব্যাক্তিকে বিনা কারনে বেধরক পিটিয়ে গুরুতর যখম করেছেন বলে জানিয়েছন একাধীক ব্যক্তি। নুরু গত কয়েক বছর আগে হানিফ নামের এক ব্যাক্তির নিকট থেকে যৌথ মুলধনে ক্রয় করা জাপানি টয়োটা ব্রেন্ডের নোহা মডেলের একটি গাড়ি আটকে রেকে ব্যবসায়ী পাটনার শিপের টাকা আত্যসাধ করে । এবিষয়ে হানিফ মিয়া বাদী হয়ে উত্তর খান থানায় একটি সাধারন ডায়েরী করেন।

এই বিষয়ে অটো চালক বাদশা মিয়া বলেন,নুরু মিয়া অজথা কারনে স্থানীয় বিধায় ক্ষমতার বলে আমাকে বেধরক পিটিয়েছে। আমরা গরিব মানুষ এই এলাকায় থাকি প্রান ভয়ে তার নামে থানায় কোন অভিযোগ করি নাই।
এই বিষয়ে মোঃ আবু হানিফ জানায়,আমি টাকা আত্মসাতের বিষয়ে থানায় একটি লিখিত অভিযোগ করেছিলাম,কিন্তু তা কোন কাজে আসেনি, আমরা একি এলাকায় পরিবার নিয়ে থাকি তাই পরিবারের নিরাপত্তার কথা ভেবে বিষয়টি নিয়ে আর বাড়াবাড়ি করিনি। তবে (নুরু) আমাকে এক লাখ টাকা দিয়ে ছিলো বাকি সাড়ে ৩ লাখ টাকা দিবে বলে প্রতিশ্রুতি দিলেও এখনো কোন টাকা দেয়নি।
এই বিষয়ে জানতে চাইলে নুরু বলেন,অটো চালকের নাম বাদশা কিনা জানিনা,তবে কয়েকদিন আগে এক অটোচালক একসিডেন্ট করার বিষয়ে একটা ঝামেলা হয়ে ছিলো,বিষয়টা পরে এলাকার মুরুব্বিদের সমন্নয়ে আপোষ হয়েছে। হানিফের টাকা পাওয়ার বিষয়টি সত্য নয়। আপনি প্রয়োজনে এলাকায় আসেন,এলাকাবাসির সাথে কথা বলে ঘটনার সত্যতা যাচাই সাপেক্ষে রিপোর্ট করেন।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD