1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১০:৫৩ পূর্বাহ্ন

অস্কারে তিশার হ্যাটট্রিক!

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | বৃহস্পতিবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৮

বিনোদন ডেস্ক,বৃহস্পতিবার,২৭ সেপ্টেম্বর ২০১৮:
তৃতীয়বারের মতো আবারও বিশ্বখ্যাত অস্কার পুরস্কার প্রতিযোগিতার জন্য বাংলাদেশ থেকে একমাত্র মনোনীত হয়েছে নুসরাত ইমরোজ তিশা অভিনীত ‘ডুব’ ছবিটি। এর আগে তিশা অভিনীত ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’ ও ‘টেলিভিশন’ ছবি দুটো অস্কার প্রতিযোগিতায় জায়গা পেয়েছিল। তাই এবার তৃতীয়বার তিশার ছবি যাচ্ছে অস্কারে।

এবার মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘ডুব’ ছবিটি বাংলাদেশ থেকে বিদেশি ভাষা বিভাগে প্রতিযোগিতায় জায়গা পাওয়ায় দারুণ উচ্ছ্বসিত তিশা।

এ প্রসঙ্গে তিশা গণমাধ্যমকে বলেন, ‘আমার অভিনীত ছবি অস্কার পুরস্কার প্রতিযোগিতায় যাচ্ছে, এটা অবশ্যই ভালোলাগার বিষয়। একজন অভিনয় শিল্পীর জন্য অনেক সম্মানের বিষয়। আমি দারুণ খুশি।’

বাংলাদেশে বর্তমানে বিশ্বমানের যেসব ছবি নির্মিত হচ্ছে এর ধারাবাহিকতা ধরে রাখতে পারলে বাংলা ছবি আবারও অতীতের সোনালী ইতিহাস নিয়ে বিশ্বব্যাপী সাড়া জাগাবে বলে বিশ্বাস তিশার।

এদিকে ফারুকী পরিচালিত ‘শনিবার বিকেল’ ছবিটিতেও অভিনয় করেছেন তিশা। এছাড়া অরুন চৌধুরী, অনন্য মামুনের নতুন দুটি ছবিতেও দেখা যেতে পারে তাকে।

তবে সিনেমার দিকে ঝুকে পড়ায় ইদানিং ছোটপর্দার দর্শকরা তিশাতে তেমনভাবে পাচ্ছে না। নায়িকা নিজে অবশ্য জানিয়েছেন, তিনি যাই করেন তা পরিকল্পনা অনুযায়ীই করেন। আগামী কিছুদিন একটু কাজের বাইরে থাকতে চান। চান পরিবারকে একটু বাড়তি সময় দিতে। এখন একটু বিশ্রামও নাকি প্রয়োজন।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD