1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
রবিবার, ২০ জুন ২০২১, ০৯:০৮ অপরাহ্ন

ছক্কা হাকিয়ে আউট হলেন মাশরাফি, ৪৩ ওভার শেষে দেখুন স্কোর

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | শুক্রবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৮
ছক্কা হাকিয়ে আউট হলেন মাশরাফি, ৪৩ ওভার শেষে দেখুন স্কোর

১৮ ওয়ানডের ক্যারিয়ারে প্রথমবারের মতো ব্যাট তুলে ধরার সুযোগ পেলেন লিটন দাস। না, হাফসেঞ্চুরি নয়। একেবারে সেঞ্চুরিতেই ম্যাজিক ফিগার ছুঁলেন ডানহাতি এই ওপেনার। দুর্দান্ত সেঞ্চুরি তিনি হাঁকিয়েছেন সহজাত মারকুটে ভঙ্গিমাতেই।

ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরিটা মাত্র ৮৭ বলেই তুলে নিয়েছেন লিটন। তার এই দুর্দান্ত সেঞ্চুরির পরও অবশ্য দ্রুত বেশ কয়েকটি উইকেট হারিয়ে অস্বস্তিতে আছে বাংলাদেশ।

ওপেনিং জুটি ক্লিক করছিল না কিছুতেই। তামিম ইকবালের শূন্যতাটা বেশ অনুভূত হচ্ছিল এশিয়া কাপের আগের ম্যাচগুলোতে। এবার সেই শূন্যতা ঘুচল ফাইনালে। ভারতের মতো দলের বিপক্ষে।

দুবাইয়ে মেকশিপ্ট ওপেনার মেহেদী হাসান মিরাজ আর লিটন দাসের ব্যাটে রীতিমত উড়ন্ত সূচনা পেয়েছে বাংলাদেশ। উদ্বোধনী জুটিতে তারা তুলেন ১২০ রান।

মিরাজ শুধু সাপোর্ট দিয়ে যাচ্ছিলেন। লিটন খেলেছেন ঝড়ো গতিতে। শেষ পর্যন্ত এই জুটিটি ভাঙেন কেদর যাদব। তাকে তুলে মারতে গিয়ে পয়েন্টে ধরা পড়েন মিরাজ। ৫৯ বলে ৩ বাউন্ডারিতে তিনি করেন ৩২ রান।

এরপর আরও একটি উইকেট হারিয়ে ফেলে বাংলাদেশ। ইয়ুজবেন্দ্র চাহালের বলটি ইমরুল কায়েসের প্যাডে লাগলে আঙুল তুলে দেন আম্পায়ার। ইমরুল রিভিউ নিয়েছিলেন, বলও দেখা যায় বাইরে পিচ করে স্ট্যাম্পে আঘাত হেনেছে। কিন্তু আম্পায়ারের কল হওয়ায় ২ রান নিয়েই সাজঘরে ফিরতে হয় ইমরুলকে।

দলের ব্যাটিং ভরসা মুশফিকুর রহীমও বেশিদূর এগুতে পারেননি। ৫ রান করে তিনি উঠিয়ে মারতে গিয়েছিলেন যাদবকে। ডিপ মিডউইকেটে ধরা পড়েন বুমরাহর হাতে। এরপর দুর্ভাগ্যজনক রানআউটের শিকার মোহাম্মদ মিঠুন (২)।

ব্যাটিংয়ে নেমে এ প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ : ১৯৬/৭ (৪৩ ওভার)  সৌম্য ১৮ ও অপু ০ রান করে ব্যাট করছেন। মিরাজ ৩১, মাহমুদউল্লাহ ৪, মাশরাফি ৭,  মিঠুন ১, মুশফিক ৫ ও ইমরুল ২ রান করে আউট হয়েছেন। লিটন  ১২১ রান করে বাজে আম্পারের ভূল সিদ্ধান্তের ফাদে পড়ে আউট হয়েছেন। ক্রিকেটের নিয়মে ৫০-৫০ থাকলে সেখানে ব্যাটসম্যানের দিকে বেনিফিট যায়। কিন্তু না এখানে বিপক্ষ দল ভারত বলেই বাংলাদেশের সাথে প্রতিবার এমন হয়।

বাংলাদেশ একাদশ- লিটন দাস, ইমরুল কায়েস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মিথুন আলী, মাহমুদউল্লাহ রিয়াদ, নাজমুল ইসলাম অপু, মাশরাফি বিন মর্তুজা, মেহেদি মিরাজ, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান।

ভারত একাদশ- রোহিত শর্মা, শিখর ধাওয়ান, আম্বতী রায়ডু, এমএস ধোনি, দিনেশ কার্তিক, কেদার যাদব, রবীন্দ্র জাদেজা, ভুবনেশ্বর কুমার, কুলদীপ যাদব, জসপ্রিত বুমরাহ, ইউজভেন্দ্র চাহাল।

বাংলাদেশ বনাম ভারতের ফাইনাল খেলাটি লাইভ দেখার জন্য নিচে ২টি লাইভ লিঙ্ক দেওয়া হচ্ছে। যেকোনো ১টিতে ক্লিক করলে খেলাটি সরাসরি লাইভ দেখতে পারবেন।

 

খেলাটি সরাসরি অনলাইনে দেখতে এই লিঙ্কে ক্লিক করুন…। জি-মেইল বা ফেসবুক দিয়ে লগইন করুন আর খেলা দেখুন…।

 

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD