1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
January 20, 2022, 8:24 am

হেরেও দুঃখ নেই নিজের কথা রাখতে পেরেছি!

Reportar Name
  • Update Time | Saturday, September 29, 2018,

মাত্র ২২২ রানের পুঁজি নিয়ে এশিয়া কাপের ফাইনালে এমন শ্বাসরুদ্ধকর লড়াই হবে কেউ ভেবেছিল? কিন্তু মাশরাফি যে আগেই কথা দিয়েছিলেন শেষ বল পর্যন্ত লড়াই যাবেন। কিন্তু এত মামুলি সংগ্রহ নিয়ে ব্যাটিং তারকায় ঠাসা ভারতের বিরুদ্ধে শেষ ওভার পর্যন্ত ব্যাট করার চিন্তা কার মাথায় থাকে?

দল হেরেছে, হারুক। এতে খুব একটা আফসোস নেই মাশরাফি ভক্তদের। বরং এত স্বল্প পুঁজি নিয়েও ভারতের মতো দলের বিরুদ্ধে লড়াই করা যায় তাই দেখিয়ে দিয়েছে মাশরাফিরা।

ইনিংসের শেষ ওভারে জেতা শ্বাসরুদ্ধকর এ ম্যাচ শেষে ভারতের সাবেক অধিনায়ক রবি শাস্ত্রীও বাংলাদেশের বিপক্ষে ২২৩ রানের টার্গেটটা অনেক চ্যালেঞ্জ হিসেবেই তুলে ধরলেন। তিনি বাংলাদেশি বোলারদের কৃতিত্ব না দিয়ে বরং রোহিতের অধিনায়কত্বের সাফাই গাইলেন। তার কথায় মনে হলো-বাংলাদেশ দলের বিপক্ষে ২২৩ রান করাই এখন বিশেষ চ্যালেঞ্জ। সে চ্যালেঞ্জে রোহিতের ‘ব্রিলিয়ান্ট’ ক্যাপ্টেন্সিতেই দল জিততে পেরেছে।

ভারতের বিপক্ষে জেতার জন্য শেষ বল পর্যন্ত লড়াই চালিয়ে যাওয়ার কথা ঘোষণা দিয়েছেন টাইগার অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

খেলা শুরুর আগে যা বলেছিলেন মাশরাফি ইএসপিএনকে দেয়া সংক্ষিপ্ত সাক্ষাৎকারে মাশরাফি বলেন, ফাইনালে উঠার জন্য সব অবদান আমাদের খেলোয়াড়দের। শেষ ম্যাচগুলোতে আমাদের খেলোয়াড়রা দুর্দান্ত পারফর্ম করছেন। আজ আমরা কঠিন ম্যাচের মুখোমুখি হয়েছি। জেতার জন্য আমরা শেষ বল পর্যন্ত আমরা লড়াই চালিয়ে যাবো।

সবশেষে টাইগার অধিনায়ক কোটি মানুষের হৃদয়ের ভালবাসার নাম মাশরাফি কি নিজেকেই এটাই বলেছেন, হেরেও দুঃখ নেই নিজের কথা রাখতে পেরেছি! সর্বাত্মক দিয়েই তো বাংলাদেশের একটি জয় এনে দিতে চেয়েছি।

fb-share-icon35
56

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD