1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৪:১৩ পূর্বাহ্ন

এনসিএলে মুশফিকের দলে জাতীয় দলের ১০ জন, দেখুন স্কোয়াড

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | মঙ্গলবার, ২ অক্টোবর, ২০১৮

ইতোমধ্যে শুরু হয়েছে ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগের ২০তম আসর। সোমবার (১ অক্টোবর) সকাল সাড়ে নয়টায় চারটি ভেন্যুতে আটটি দলের ম্যাচ শুরুর মধ্য দিয়ে মাঠে গড়াল ঘরোয়া ক্রিকেটের সর্বোচ্চ এই আসর।

এবারের আসরের ভেন্যুগুলো হলো- খুলনার শেখ আবু নাসের স্টেডিয়াম, রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়াম, বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়াম, রংপুরের ক্রিকেট গার্ডেন, সিলেটের আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, চট্টগ্রাম বিভাগের কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, ফতুল্লার খান সাহেব ওসমান আলী ক্রিকেট স্টেডিয়াম ও বরিশাল জেলা স্টেডিয়াম।

গতবারের মতো এবারো দুই স্তরে (টায়ার ওয়ান ও টায়ার টু) জাতীয় ক্রিকেট লিগ হবে। প্রথম স্তরে খেলবে গতবারের চ্যাম্পিয়ন খুলনা বিভাগ, রংপুর বিভাগ, বরিশাল বিভাগ ও রাজশাহী বিভাগ (গেল আসরে দ্বিতীয় স্তর থেকে প্রথম স্তরে উন্নীত)। দ্বিতীয় স্তরে লড়বে ঢাকা মেট্রো, চট্টগ্রাম বিভাগ, সিলেট বিভাগ ও ঢাকা বিভাগ (গেল আসরে প্রথম স্তর থেকে অবনমিত)।

এবারও যথারীতি ডাবল লিগ পদ্ধতিতে প্রতিটি দল নিজেদের টায়ারের অপর তিনটি দলের মুখোমুখি হবে। টায়ার টু এর চ্যাম্পিয়ন দল আগামী মৌসুমে টায়ার ওয়ানে উত্তীর্ণ হবে। আর টায়ার ওয়ানে পয়েন্ট তালিকায় তলানিতে থাকা দল টায়ার টুতে নেমে যাবে।

এবারের এনসিএলে অন্যান্য বিভাগের মতো মুশফিকুর রহিম, তাইজুল ইসলামদের নিয়ে শক্তিশালী দল গড়েছে রাজশাহী। বর্তমান ও সাবেক মিলিয়ে মুশফিকের রাজশাহী কিংসে ১০ জন জাতীয় দলের খেলোয়ার আছে।

এক নজরে দেখে নিন রাজশাহী কিংসে কারা রয়েছেন : মুশফিকুর রহিম, জহুরুল ইসলাম, ফরহাদ রেজা, জুনাইদ সিদ্দিক, শরিফুল ইসলাম, সাব্বির রহমান, নাজমুল হোসেন শান্ত, মিজানুর রহমান, সাকলাইন সজিব, সানজামুল ইসলাম, মুক্তার আলি, তাইজুল ইসলাম, দেলোয়ার হোসেন, মাইশুকুর রহমান, অভিষেক মিত্র, মোহর শেখ অন্তর, তৌহিদ হৃদয়, সাকির হোসেন, শরিফুল ইসলাম, তানজিদ হাসান তামিম ।

প্রসঙ্গত, এশিয়া কাপে ব্যস্ত সময় পর করার কারণে আসরটির প্রথম রাউন্ডের ম্যাচে খুলনা পাচ্ছে না তারকা ক্রিকেটারদের।

 

মেঘনায় লঞ্চ-কার্গো সংঘর্ষে বেঁচে গেল দুই শতাধিক যাত্রী / মুহূর্তেই ডুবে গেল: ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন….

 

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD