1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১১:১৬ পূর্বাহ্ন

খুব তাড়াতাড়ি বাংলাদেশ শিরোপা জিততে শুরু করবে

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | মঙ্গলবার, ২ অক্টোবর, ২০১৮

ইনজুরিতে জর্জরিত বাংলাদেশ দল যে ভারতের বিপক্ষে এশিয়া কাপের ফাইনাল খেলবে সেটাই হয়তো কেউ কল্পনা করতে পারেনি। এর উপর প্রতিকূল পরিবেশ, আরব আমিরাতের প্রচণ্ড গরম, ভ্রমণ ক্লান্তি সবকিছু মিলিয়ে এশিয়া কাপে টিকে থাকা বাংলাদেশের জন্য বেশ কঠিনই ছিল।

কিন্তু সব বাঁধা পেরিয়ে এশিয়া কাপের ফাইনালে উঠে যায় টাইগাররা। যদিও ভারতের কাছে শেষ ওভারের লড়াইয়ে হারতে হয়েছে তাদের। তবে এশিয়া কাপে বাংলাদেশ দলের পারফরম্যান্সে মুগ্ধ হয়েছেন শ্রীলঙ্কার কিংবদন্তি পেসার চামিন্ডা ভাস।

অনূর্ধ্ব–১৯ এশিয়া কাপে শ্রীলঙ্কা দলের পেস বোলিং কোচের দায়িত্ব নিয়ে বাংলাদেশে এসেছেন তিনি। সেখানেই এ প্রসঙ্গে কথা বলেন তিনি। তিনি বলেন, ‘বাংলাদেশ গত ১০-১২ বছরে সবচেয়ে বেশি উন্নতি করেছে। এই সময়ের আগে ক্রিকেটে বাংলাদেশ যেখানে ছিল, সেখান থেকে এত দূর আসাটা মুখের কথা নয়।

সবচেয়ে বড় কথা, বাংলাদেশ এখন বিশ্ব ক্রিকেটে সম্মানজনক একটা জায়গা আদায় করে নিয়েছে। এই যে এশিয়া কাপের ফাইনাল খেলল, সেটা তো এমনি এমনি হয়নি। খুব তাড়াতাড়ি হয়তো শিরোপাও জিততে শুরু করবে। আমি বাংলাদেশের ক্রিকেটের দারুণ ভবিষ্যৎ দেখতে পাই।’

মাশরাফিকে নিয়ে তিনি বলেন, ‘মাশরাফির সঙ্গে তো আমি নিজেই খেলেছি। এখনো কী নিয়ন্ত্রণ ওর বোলিংয়ে। আরও অনেক বড় পেসার হতে পারত ও। এত চোটের পরও এখনো যেভাবে খেলে যাচ্ছে, বিস্মিত না হয়ে পারা যায় না। আর শেষ কয়েক বছরে তো ওর অধিনায়কত্বও দেখছি। দারুণ অনুপ্রেরণাদায়ী। বাংলাদেশকে যেভাবে এগিয়ে নিয়ে যাচ্ছে, প্রশংসা না করাটা অন্যায় হবে।

 

মেঘনায় লঞ্চ-কার্গো সংঘর্ষে বেঁচে গেল দুই শতাধিক যাত্রী / মুহূর্তেই ডুবে গেল: ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন….

 

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD