1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
রবিবার, ২০ জুন ২০২১, ১০:৫১ অপরাহ্ন

তনুশ্রীর ওপর হামলা! (ভিডিও)

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | মঙ্গলবার, ২ অক্টোবর, ২০১৮

সম্প্রতি বলিউড তারকা তনুশ্রী দত্ত অভিযোগ করেছেন, ২০০৮ সালে ‘হর্ন ওকে প্লিজ’ ছবির একটি আইটেম গানের সময় নানা পাটেকর তার সঙ্গে অশালীন আচরণ করেন। তনুশ্রীর এ অভিযোগের পর পুরো বলিউডে তোলপাড় চলছে।

এরপর থেকে একের পর এক অভিযোগ উত্থাপন করছেন এ অভিনেত্রী। নানা পাটেকর ছাড়াও বিবেক অগ্নিহোত্রীর বিরুদ্ধেও অভিযোগ করেছেন তিনি।

জানা যায়, ওই গানের শুটিং সেট থেকে বেরিয়ে আসার পর তনুশ্রীর গাড়ির ওপর হামলা চালায় একদল লোক। সংবাদমাধ্যমে এ অভিযোগ তখনই তিনি করেছিলেন। দীর্ঘ দিন পর সেই হামলার একটি ভিডিও বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে পড়েছে। এ নিয়ে নতুন করে শুরু হয়েছে আলোচনা।

প্রকাশিত ভিডিওতে দেখা যায়, একটি প্রাইভেট কারের ভেতরে বসে আছেন তনুশ্রী দত্ত। এক ব্যক্তি ক্যামেরা হাতে গাড়ির গ্লাসে আঘাত করছেন। এতে গাড়ির গ্লাস ভেঙে যায়। ওই ব্যক্তিকে গাড়ির চাকার হাওয়া ছেড়ে দিতেও দেখা যায়। এছাড়া আরেক ব্যক্তিকে গাড়ির ওপরে ওঠে লাফাতে দেখা যায়। এতে গাড়ির উপরের অংশ ক্ষতিগ্রস্ত হয়। এক পর্যায়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এদিকে তনুশ্রী যৌন হেনস্তা নিয়ে মুখ খোলার পর এ অভিযোগ অস্বীকার করেছেন নানা পাটেকর। ইতোমধ্যে তনুশ্রীর কাছে আইনি নোটিশ পাঠিয়েছেন তিনি। শুধু তাই নয়, তনুশ্রীর বিরুদ্ধে মামলা দায়ের করার কথাও ভাবছেন এই অভিনেতা।

কয়েকদিন আগে ভারতীয় একটি সংবাদমাধ্যমে এ প্রসঙ্গে তনুশ্রী দত্ত বলেন, ‘কী মামলা করবেন? ক্রিমিনাল নাকি সিভিল? তার কী আদৌ কোনো মামলা আছে? আমি সম্মান ও ক্যারিয়ার হারিয়েছি, যা কয়েক কোটি রুপির সমপরিমাণ। এর ক্ষতিপূরণ কে দেবে? এটি ভিকটিমকে দমিয়ে রাখতে নানার কৌশল এটা। এর মাধ্যমে সে আমাকে চুপ রাখতে চাইছে। ১০ বছর আগে হয়তো এ কৌশল আমার বেলায় খাটত। কিন্তু এখন আমি চুপ থাকব না।’

তনুশ্রী বলেন, ‘আমি তার সঙ্গে লড়াইয়ের শক্তি হারিয়ে ফেলেছিলাম। সমাজের একটি বড় অংশ আমাকে দোষারোপ করেছিল। কিন্তু বিশ্বাস করুন, সময় বদলে গেছে। মানুষ এখন আমার পাশে দাঁড়াচ্ছে।’

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন….

 

মেঘনায় লঞ্চ-কার্গো সংঘর্ষে বেঁচে গেল দুই শতাধিক যাত্রী / মুহূর্তেই ডুবে গেল: ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন….

 

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD