1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১১:১০ পূর্বাহ্ন

বিকিনিতে আগুন ধরালেন এই বাঙালি অভিনেত্রী! দেখুন খোলামেলা পোশাকে!

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | মঙ্গলবার, ২ অক্টোবর, ২০১৮

তেলুগু ছবিতে সেক্সি ভূত হয়ে এখন পাটায়ার প্রান্তরকে রোমাঞ্চকর করে তুলছেন সায়ন্তনী গুহঠাকুরতা।‘‘এই ছবিতে এমন সব রিভিলিং পোশাক পরেছি, যা আগে কখনও পড়িনি। এরকম সেক্সি ভূতের চরিত্রে সায়ন্তনীকে আগে কেউ দেখেনি,’’পাটায়া থেকে ফোনে উত্তেজিত সায়ন্তনী।

তেলুগু নায়ক আদিত অরুণের সঙ্গে প্রথম দিনেই গানের শুট। তা-ও আবার বেশ খোলামেলা পোশাকে!সিডাক্টিভ শট! অথচ নায়কের সঙ্গে প্রথম আলাপ!

কী করে সামলালেন? ‘‘প্রথমে অস্বস্তি ছিল। যে ধরনের পোশাক পরতে হয়েছিল, তার উপর ওরকম সিডাক্টিভ সিন…’’,বলছিলেন বাংলা ধারাবাহিক‘সাত ভাই চম্পা’র সেই মেয়ে!


ব্লু সুইম সুটে সায়ন্তনী একটা দৃশ্যের পরেই স্বাচ্ছন্দ্য হয়ে যান।‘‘ছবির টিম ইউনিট আর নায়ক আমায় সহজ হতে খুব সাহায্য করেছে। এই শুটের পর হট প্যান্ট, ক্লিভেজ দেখানো পোশাকে আমার আর কোনও আড়ষ্টতা থাকবে না,’’সাফ জানালেন সায়ন্তনী।

পাটায়া যাওয়ার আগে যথেষ্ট মানসিক প্রস্তুতি নিতে হয়েছিল বলে জানালেন তিনি। ‘‘এত লো নেক ব্লাউজ…’’,তাঁর কথার মধ্যেই চ্যালেঞ্জ লুকনো আছে।

তবে পরে একের পর এক দারুণ শট দিয়ে তিনি চমকে দিয়েছেন তেলুগু ইন্ডাস্ট্রিকে। জানালেন সেক্সি লুকটা যতটা সুন্দর, ভূতের লুকটা ততটাই ভয়ঙ্কর। ভূত কেমন করে পাটায়ার বিচে নিজের শরীর নিয়ে খেলবে, এখন তার অপেক্ষা!

 

মেঘনায় লঞ্চ-কার্গো সংঘর্ষে বেঁচে গেল দুই শতাধিক যাত্রী / মুহূর্তেই ডুবে গেল: ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন….

 

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD