1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১১:৪৭ অপরাহ্ন

২ দলকে বাদ দিয়ে যে ৬ দলের অংশগ্রহণে হবে এবারের বিপিএল

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | মঙ্গলবার, ২ অক্টোবর, ২০১৮

ঢাকা ডায়নামাইটস, রংপুর রাইডার্স, রাজশাহী কিংস, সিলেট সিক্সার্স, খুলনা টাইটান্স, কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও চিটাগাং ভাইকিংস– বিপিএলের শেষবারের আসরে মাঠের লড়াইয়ে দেখা গিয়েছিলো এই সাত দলকে। এছাড়া বরিশাল বুলসের অংশগ্রহনও কামনা করছিল ক্রিকেট ভক্তরা। তবে বরিশাল বুলস এ বছরও থাকছেন না বিপিএলে।

কিন্তু  এবারের বিপিএলে দেখা নাও যেতে পারে চিটাগাং ভাইকিংসকেও। ইতিমধ্যেই তাঁরা (ভাইকিংস ফেঞ্চাইজি) মেইলের মাধ্যমে বিপিএল গভর্নিং কাউন্সিলকে জানিয়ে দিয়েছে। শেষ পর্যন্ত ভাইকিংস যদি না আসে তাহলে বাকী যে দলগুলো আছে সে ছয়টি দল নিয়েই হবে আসন্ন বিপিএল।

বিপিএলের নবনিযুক্ত চেয়ারম্যান শেখ সোহেল ক্রিকবাজকে জানান,  ‘নতুন কোন দল অন্তর্ভুক্ত করা সম্ভব নয় এখনই। যদি তাঁরা না আসে তাহলে একটি দল বাদ দিয়েই আয়োজন করব আমরা। অর্থাৎ বিপিএল হবে ছয় দলের অংশগ্রহণে।

যদিও শেষ মুহূর্ত চিটাগাং ভাইকিংসের অপেক্ষা করছে বিপিএল গভর্নিং কাউন্সিল।

শেখ সোহেল ক্রিকবাজকে আরও জানান, ‘আমরা এই মুহূর্তে ফ্রেঞ্চাইজিটির মালিকের অপেক্ষা করছি। কেননা তাঁরা আমাদের সঙ্গে পাঁচ বছর ছিল, আশা করব তাঁরা এবারো আমাদের সঙ্গে থাকবে।’

উল্লেখ্য, বিপিএল গভর্নিং কাউন্সিল যখন সবগুলো ফ্রেঞ্চাইজির কাছে রিটেইন ক্রিকেটারদের (দলে রেখে দেওয়া ক্রিকেটার) তালিকা চেয়েছে তখনই এমন মেইল করেছেন ভাইকিংস কর্মকর্তারা।

গত সেপ্টেম্বরের ৩০ তারিখে ক্রিকেটার রিটেইন করার শেষ দিন ছিল। আর সেদিনই পরবর্তী আসরে অংশগ্রহণের অপারগতা প্রকাশ করেছে তাঁরা।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD