1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৯:৪১ অপরাহ্ন

জন্মদিনে উদ্দাম নাচ হিনার, দেখুন ভিডিও

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | বুধবার, ৩ অক্টোবর, ২০১৮

ঘরের মধ্যে জোর সাউন্ডে চলছে ‘তেরি আঁখো কা ইয়ে কাজল’ গান। আর সেই গানের সঙ্গে জমিয়ে নাচছেন টেলি তারকা হিনা খান। হিনার পাশে তার পোজ নকল করে নাচতে দেখা যাচ্ছে আরো একজন মহিলা ও পুরুষকে। নিজের ৩১ বছরে জন্মদিনের সেলিব্রেশনটা এভাবেই বন্ধুদের সঙ্গে জমিয়ে করলেন বিগ বস তারকা হিনা খান।

বন্ধুদের সামনেই কেক কাটলেন হিনা। সেই কেক আবার কেউ হিনার মুখে ভর্তি করে মাখিয়ে দিলেন। কেউ আবার মজা করে এভাবে হিনাকে বিরক্ত করতে বারণ করলেন। আবার বন্ধু জন্মদিনের শুভেচ্ছা জানানোয় তার গালে আলতো চুম্বন করলেন হিনা।

এদিন তাকে দেখা গেল রঙ বে রঙের শর্ট একটি পোশাকে। সব মিলিয়ে জন্মদিনটা দিব্যি কাটল হিনার। তবে একটা কথা বলতেই হয় জন্মদিনে হিনার নাচটা কিন্তু বেশ ছিল।

প্রসঙ্গত, বিগ বস ১১ এর পর হিনা খান ঘরে ঘরে পরিচিত নাম। হিনার জন্মদিনের সেলিব্রেশনে দেখা যায় বিকাশ গুপ্তা, প্রিয়াঙ্কা শর্মা, রোহন মেহেরা, মালিনী কাপুর, সহ একাধিক টেলি তারকাকে।

প্রসঙ্গত হিনা খানের জন্ম জম্মু-কাশ্মীরের শ্রীনগরে, পরবর্তীকালে দিল্লিতে তিনি উচ্চশিক্ষার জন্য আসেন হিনা। ২০০৯ সালে দিল্লির গুরুগ্রামের সিসিএ স্কুল অফ ম্যানেজমেন্ট থেকে MBA পাস করেন তিনি।

বর্তমানে অভিনেত্রী হিসাবে হিনা জনপ্রিয় হলেও হিনা কিন্তু অভিনেত্রী নয়, সাংবাদিক হতে চেয়েছিলেন। পরবর্তীকালে পড়াশোনা শেষ করে বিমান সেবিকা হওয়ার জন্য এয়ার হস্টেস অ্যাকাডেমিতে ভর্তি হতে এসেছিলেন। তবে ম্যালেরিয়াতে আক্রান্ত হওয়ায় তাঁর আর সেই কোর্সে ভর্তি হওয়া হয়নি।

পরবর্তীকালে একদিন বন্ধুদের নিয়ে নেহাতই ঘুরতে ঘুরতে হঠাৎই ‘ইয়ে রিস্তা কেয়া ক্যাহেলাতা’ ধারাবাহিকের জন্য অডিশন দিতে পৌঁছন হিনা। পরের দিনই প্রযোজকের কাছ থেকে ফোন পান হিনা। ব্যাস এরপরই ভাগ্য বদলে যায় তাঁর। আর এভাবেই ঘরে ঘরে পরিচিত মুখ হয়ে ওঠেন তিনি।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD