1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১২:৫৯ পূর্বাহ্ন

প্রকাশে চড় দেওয়া সেই ভিডিও নিয়ে এবার মুখ খুললেন দেব

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | বুধবার, ৩ অক্টোবর, ২০১৮

কিছু দিন আগে অনলাইনে প্রকাশ হওয়া একটি ভিডিও নিয়ে সোশ্যাল মিডিয়ায় এখনও বেশ আলোচনা চলছে। এই ভিডিওতে দেখা যায় এক সহকর্মীকে প্রকাশে চড় মারছেন দেব। এই ভিডিও দেখে কেউ কেউ আবার এই ভিডিওটির সত্যতা নিয়ে প্রশ্ন তুলেছিলেন। কারণ নিজের ছবির প্রচারণার জন্যে এ এধরনের ঘটনা আগেও ঘটিয়েছেন দেব।

এই নায়কের প্রযোজিত আগের ছবি চ্যাম্প, ককপিট, কবীর প্রচারণার সময় এমন অনেক ঘটনার সাক্ষী হয়েছেন দর্শক। তাছাড়া নায়কের নতুন ছবি হইচই আনলিমিটেড রিলিজ হবে আগামী ১২ অক্টোবর।

এবারেও প্রোমোশনের জন্য আলাদা কিছু ভেবেছেন দেব। এই ভিডিও তারই অংশ। এতদিন চুপ থাকলেও ওই ভিডিও নিয়ে এবার মুখ খুললেন দেব। তিনি বলছিলেন এটা কোনও প্রমোশন নয়। সাধারণ মানুষে জন্য একটা সচেতনতা বার্তা ছিল।

আসলে আজকাল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যাওয়া ভিডিও ছবির সত্যতা পুরোপুরি যাচাই না করে আমরা অর্ধসত্য বা আংশিক সত্যের উপর অগাধ আস্থা রেখে কমেন্ট ও শেয়ার করি কিন্তু তার ভয়াবহতা সম্পর্কে না জেনেই।

তিনি আরও বলেন, বেশির ভাগ ক্ষেত্রেই কিছু অসাধু ব্যক্তি তার স্বার্থ চরিতার্থ করার জন্য উস্কানিমূলক ছবি পোস্ট করেন যাতে শেয়ার ও কমেন্ট করতে থাকেন সাধারণ মানুষ।

ফলে অনেক সময় সাম্প্রদায়িকতার বীজ বপন করা থাকে। এটা কখনই কাঙ্খিত নয়। তাইতো সোশ্যাল মিডিয়ায় পোস্টের সত্যতা যাচাই করেই তাতে লাইক কমেন্ট ও পোস্ট করা উচিত।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD