1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১২:৫৪ পূর্বাহ্ন

উড়ন্ত নেইমারের দুরন্ত হ্যাটট্রিকে বিশাল জয়

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | বৃহস্পতিবার, ৪ অক্টোবর, ২০১৮

সৌজন্যে নেইমার দা সিলভা স্যান্টোস (জুনিয়র)-এর হ্যাটট্রিক। সঙ্গে ডি’মারিয়া, এডিনসন কাভানি ও কিলিয়ান এমবাপ্পের গোল। দলের তারকা ফুটবলারদের এভাবে জ্বলে ওঠাতেই বুধবার (০৩ অক্টোবর) রাতে নিজেদের ঘরের মাঠে রেড স্টার বেলগ্রেডকে ৬-১ চূর্ণ করল প্যারিস সেন্ট জাঁর্মেই।

চ্যাম্পিয়ন্স লিগে এত দিন পর্যন্ত ৩০ গোল করে কাকাই ছিলেন এই প্রতিযোগিতায় ব্রাজিলের সর্বোচ্চ গোলদাতা। কিন্তু এ দিন হ্যাটট্রিক করে নেইমার শুধু দলকে বড় ব্যবধানে শুধু জেতালেন না। ছুঁয়ে ফেললেন স্বদেশীয় কাকার রেকর্ডও।ফলে চ্যাম্পিয়ন্স লিগে এই মুহূর্তে কাকার সঙ্গে সর্বোচ্চ ব্রাজিলীয় গোলদাতা নেইমারও।

২০ মিনিটে ২৫ গজ দূর থেকে ফ্রিকিকে প্রথম গোল নেইমারের। এর দু’মিনিট পরেই কিলিয়ান এমবাপ্পের সঙ্গে যুগলবন্দিতে তার দ্বিতীয় গোলটি করেন নেইমার। বিরতির আগে আরও দুই গোল করে পিএসজি। ৩৭ মিনিটে দলের তৃতীয় গোলটি করেন এডিনসন কাভানি। চার মিনিট পরেই ব্যবধান বাড়ান ডি’মারিয়া।

পিএসজির হয়ে এ দিনই তার পঞ্চাশতম ম্যাচটি খেলতে নেমেছিলেন কিলিয়ান এমবাপ্পে। যা তিনি স্মরণীয় করে রাখলেন প্যারিস সেন্ট জাঁমেই হয়ে তার ২৩তম গোলটি করে। তবে এই গোলের চার মিনিট পরেই সার্বিয়ার দল রেড স্টার বেলগ্রেডের হয়ে একমাত্র গোলটি করেন প্রাক্তন জার্মান ফুটবলার মার্কো মারিন। ম্যাচের ৮১ মিনিটে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন নেইমার।

চ্যাম্পিয়ন্স লিগে এটি তার দ্বিতীয় হ্যাটট্রিক। এর আগে ২০১৩ সালের ডিসেম্বরে বার্সেলোনার হয়ে সেল্টিকের বিরুদ্ধে চ্যাম্পিয়ন্স লিগে প্রথম হ্যাটট্রিক করেছিলেন নেইমার। এবার চ্যাম্পিয়ন্স লিগের প্রথম ম্যাচে লিভারপুলের কাছে হার দিয়ে প্রতিযোগিতা শুরু করেছিল পিএসজি। কিন্তু ঘরের মাঠে স্বমহিমায় ফিরল থোমাস তুহেল-এর দল।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD