1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
‘নাগিন’খ্যাত বাঙালীকন্যা মৌনীকে আর হয়তো টেলিভিশনে দেখা যাবে না, কারণ… - Dhaka 24 | Most Popular News | Breaking News | English | Bangla
August 15, 2022, 3:59 pm

‘নাগিন’খ্যাত বাঙালীকন্যা মৌনীকে আর হয়তো টেলিভিশনে দেখা যাবে না, কারণ…

Reportar Name
  • Update Time | Thursday, October 4, 2018,

গত দশ বছর ধরে হিন্দি টেলিভিশন মাতিয়ে রেখেছেন কলকাতার মৌনী রায়। কিন্তু হয়তো তাকে আর দেখা যাবে না টেলিপর্দায়।

সেই দশ বছর আগে ২০০৭ সালে ‘কিঁউকি সাঁস ভি কভি বহু থি’ ধারাবাহিক দিয়ে অভিনেত্রী জীবন শুরু উত্তরবঙ্গের মেয়ে মৌনী রায়ের। তার পর আর ফিরে তাকাতে হয়নি তাঁকে। খুব অল্প সময়ের মধ্যেই মৌনী রায় হিন্দি টেলিজগতের প্রিয় অভিনেত্রী হয়ে উঠেছেন।

হয়তো বাঙালি বলেই তার বাঙালি অনুরক্তদের সংখ্যাটা অনেক। ‘নাগিন’ ও ‘নাগিন ২’ সারা ভারতে বিপুল জনপ্রিয়তা পেয়েছে। কিন্তু অনেকদিন ধরেই কানাঘুষো চলছিল যে এবার হয়তো আর টেলিভিশনে দেখা যাবে না তাঁকে। কারণটা অন্য কিছু নয়, আসলে এবার সিনেমায় মনোযোগ দিতে চান মৌনী রায়।

সালমন খান তো তাকে নায়িকার ভূমিকায় লঞ্চ করার আগ্রহ দেখিয়েছেন বহুবার কিন্তু তার পরে সুসংবাদ তেমন আসেনি। এবার সত্যিই নায়িকার ভূমিকায় দেখা যাবে মৌনী রায়কে। একটি বিনোদন গসিপ ওয়েবসাইটের প্রতিবেদন অনুযায়ী অক্ষয়কুমারের বিপরীতে, ‘গোল্ড’ ছবিতে নায়িকা হচ্ছেন মৌনী। হকি তারকা বলবীর সিংহ (সিনিয়র)-কে নিয়ে তৈরি হচ্ছে এই ছবি।

এছাড়া আরও একটি ছবিতে দেখা যাবে মৌনীকে রায়কে— ধর্মা প্রোডাকশন্সের ‘ব্রহ্মাস্ত্র’। আগামী বছর থেকেই শ্যুটিং শুরু হবে এই ছবির। আলিয়া ভট্ট, রণবীর কপূর ও অমিতাভ বচ্চনের সঙ্গে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাঁকে।

অর্থাৎ মোটামুটি আগামী দু’বছর তিনি ছবির কাজে এতটাই ব্যস্ত থাকবেন যে টেলিভিশনে সময় দিতে পারবেন না বলেই ধারণা। আর হিন্দি টেলিজগতের মতো বলিউডি ছবিতেও যদি নায়িকা হিসেবে সুখ্যাতি পেয়ে যান তবে কি আর টেলিপর্দায় ফিরে যাবেন? সম্ভবত না।

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD