1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৭:৫১ অপরাহ্ন

আমারও অনেক বয়ফ্রেন্ড ছিল: জেসিয়া

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | শুক্রবার, ৫ অক্টোবর, ২০১৮

‘২০১৭ সালের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া ইসলামের সঙ্গে প্রেম করছেন জনপ্রিয় ইউটিবার, মডেল ও অভিনেতা সালমান মুক্তাদির। সম্প্রতি দু’জনই হাজির হয়েছিল রেডিও ক্যাপিটাল এফএম ৯৪.৮ এ। সেখানে ‘ভালবাসা উইথ গুরু এহতেশাম’ অনুষ্ঠানে নিজেদের মধ্যে প্রেম নিয়ে কথা বলেন তারা।

এসময় বহু নারীর সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে খোলাখুলি আলোচনা করেন সালমান। তিনি বলেন, ইন্ড্রাস্ট্রির অনেক নারীর সাথেই আমার অন্তরঙ্গ সম্পর্ক ছিল। যার মধ্যে বেশিরভাগই আমার বয়সে বড় ছিল।

একই পথে হাঁটেন জেসিয়াও। জানিয়ে দেন নিজের অতীতও। এসময় জেসিয়া ইসলাম বলেন, সালমান মুক্তাদিরের আগে আমিও অনেক সম্পর্কে জড়িয়েছিলাম। এর আগে আমার অনেকগুলো বয়ফ্রেন্ড ছিল। প্রেমের সম্পর্কে মেয়েরাই আধিপত্য বিস্তার করে, তারাই কুইন হয়ে থাকতে চায়। ওর সাথে থাকার পর ও আমাকে বলেছে সে অন্য ছেলের মতো নয়। আমি বার বার ওর সাথে ব্রেক আপ করতাম। শুরুর দিকে দু’জনেই সম্পর্কটা চালিয়ে নিতে পারছিলাম না।

জেসিয়া বলেন, প্রথম দিকে তার সঙ্গে থাকা অসম্ভব ছিল। আমার একটা রাগ ছিল ওর উপর এটা নিয়ে যে ও এত ঘাড়ত্যাড়া কেন। ওর ওপর খুব রাগ হত। আমি হাল ছেড়ে দিতে চেয়েছিলাম। ও নিজেও চেয়েছিল সেটা। পরে একসময় আমার মনে হয়েছে এতে পরিবর্তন আনা দরকার। ওকেও পরিবর্তন করতে হবে এবং নিজেকেও। আমাদের সম্পর্কটাও ঠিক করতে হবে। কারণ মানুষ হিসেবে সে ভালো।

সালমানের অতীত নিয়ে জেসিয়া বলেন, সে অনেক মেয়ের সঙ্গে ঘুমিয়েছে আমিও সেটি লক্ষ্য করেছি। তার সঙ্গে সময় কাটিয়ে আমি বুঝতে পেরেছি সে কেমন। আর আমার দৃষ্টিভঙ্গি থেকে যদি দু’জনেরই সম্মতি থাকে তাহলে তারা একসঙ্গে ঘুমালেও তাতে কোনো সমস্যা নেই। কারণ এখানে কেউ কাউকে জোর করছে না।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD