1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
January 17, 2022, 10:18 pm

লাল পোশাকে পর্দা কাঁপাচ্ছেন কে এই চিকনি সুন্দরী? 

Reportar Name
  • Update Time | Friday, October 5, 2018,

মুম্বাইতে এখন বেশ গরম৷ সেই তাপমাত্রা আরও বাড়িয়ে দিতে এসে গিয়েছেন অভিনেত্রী দিশা পাটানি৷ দায়িত্ব নিয়ে বদলে দিলেন স্বপ্ননগরীর আবহাওয়া৷ ইনস্টাগ্রামের সামান্য একটি পোস্ট৷ যা মুম্বইয়ের ওয়েদারকে পুরোপুরি কন্ট্রোল করে নিল৷

কেবল মুম্বাই বললে ভুল হবে৷ দেশের কোনায় কোনায় যতজন দিশার ফ্যান বসে আসে তাদের প্রত্যেকের দিন ভালো করে দিল দিশার এক ঝলক৷ লাল বিকিনি সমুদ্রের ধারে একটি ছবি পোস্ট করেছেন দিশা৷

যা নিমেষের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে৷ প্রসঙ্গত, সলমন খানের আসন্ন ছবি ‘ভারত’ এ একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে দিশাকে৷ স্টান্ট ও ট্রাপিজের খেলা নিয়ে তৈরি ‘ভরত’। ২০১৪ সালে কোরিয়ার ব্লকবাস্টার মুভি ‘ওদে টু মাই ফাদার’ ছবির রিমেক।

তবে ছবির পরিচালক আলি আব্বাস জাফর জানিয়েছেন, রাজ কাপুরের ছবি ‘মেরা নাম জোকার’ থেকে অনুপ্রাণিত ‘ভারত’। ভারতীয়-রাশিয়ান সার্কাসের কথা মাথায় রেখেই তৈরি হয়েছে ছবিটি। স্ট্রাপিজ ও রোপ স্টান্টের মিক্স স্টান্ট দেখা যাবে ছবিতে।

প্রথম লুকের ছবিতে সলমনকে স্ট্যান্টম্যান হিসেবে দেখানো হয়েছে। এ ছবিতে প্রায় ৬০ বছর সময়কালকে তুলে ধরা হয়েছে। সালমানের মোট পাঁচটি লুক এই ছবিতে দেখা যাবে। ‘কুছ রিশতে জমিন হে হোতা হে, অর কুছ খুন সে। মেরে পাস দোনো হে!’ সম্পর্কে নতুন অ্যাখান নিয়ে স্বাধীনতা দিবসে সামনে এসেছে ‘ভরত’-এর মোশন পোস্টার। যেখানে তার ফ্রেমে ফুটে উঠেছে ভারতের মানচিত্র। সেই সঙ্গে ভারতের সঙ্গে কিছু মানুষের সম্পর্কের কথা।

দিন কতক আগে ট্যুইটার হ্যান্ডেলে ‘ভরত’ প্রথম লুক প্রকাশ করেছেন ছবির পরিচালক আলি আব্বাস জাফর। ছবিতে আগুনের রিংয়ের মাঝে বাইক নিয়ে দেখা যাচ্ছে ভাইজানকে। নীচে ক্যাপশনে লেখা “Ring of fire & Bharat”। অনেকেই ভেবেছিলেন ডোলেসোলে নিয়ে পর্দা কাঁপাবেন ডেভিল। কিন্তু সে আশায় জল। বেশ কিছু মাস আগে লিক হয়েছিল সল্লুর ‘ভারত’ লুক। যেখানে মিসিং ভাইজানের চার্ম। সাদা স্যান্ডো গেঞ্জি, স্টাইলিশ চুলে সালমান যেন একেবারেই অন্যরকম। যা দেখে অবাক সল্লু ফ্যানরা।


জামিন পেয়ে গেলেন সেই ভয়ানক ধর্ষক ‘বাবা’ রাম-রহিম

লাল পোশাকে পর্দা কাঁপাচ্ছেন কে এই চিকনি সুন্দরী? ZOOM করে দেখলে ঠিক থাকবেন না…

যে কারণে ভারতের অধিনায়ক মিতালীর কাছে ক্ষমা চাইলেন শাহরুখ

যে লজ্জার রেকর্ডে সবার উপরে বাংলাদেশ

বড় ইলিশগুলো লুকিয়ে রেখে ফেঁসে গেল পুলিশ!

বিশ্বের সবচেয়ে ধনী ৯ জন মুসলিম মহিলা

আন্তর্জাতিক ম্যাচে মাত্র ২.৪ ওভারেই জিতে বিশ্ব রেকর্ড 

fb-share-icon35
56

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD